সকল মেনু

সফিক হাসানের চোখে উদীয়মান হিরো ‘শান’

shaan-3_42232হটনিউজ২৪বিডি.কম : ২০১৫ সালে মুক্তি পেয়েছিল মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সাড়া জাগানো ছবি ‘চুপি চুপি প্রেম’। প্রথম অভিষেক এ অভিনয়ের জন্য বেশ প্রশংসাও কুরিয়েছেন তিনি। এ ছবিটিতে প্রধান চারটি চরিত্রের মধ্যে ছিলেন শান, সায়মন সাদিক ও প্রিয়ন্তী পরী।

এছাড়াও তিনি বিশেষ অনুরোধে মডেল হিসেবে কাজ করেন শিল্পী ইমরান এবং নওমি’র গাওয়া আলোচিত একটি মিউজিক্যাল ফিল্ম ‘আনমনা’তে। মিউজিক্যাল ফিল্মটিও বেশ আলোচনায় আসে। তার বিপরীতে মডেল ছিলেন লাক্স সুপারষ্টার সামিয়া সাঈদ। আর মিউজিক্যাল ফিল্মের পরিচালনার ছিলেন এ সময়ের জনপ্রিয় নাট্য পরিচালক সাখাওয়াৎ মানিক।

শান ঢালিউড অভিষেক প্রসঙ্গে বলেন, ‘ঢলিউডে অভিষেক নিয়ে অনেক বেশি সিরিয়াস ছিলাম। চলচ্চিত্রে অভিনয়ের জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করতে নানা ধরনের প্রশিক্ষণ নিয়েছি।’ অনেকের সাথে কথা বলেছি। আমার সব চেয়ে ভাললাগা হল, কমবেশি সবাই আমাকে অনেক আদুরে চোখে দেখেন। আশাকরি সবার ভালবাসা পেলে ইনশাআল্লাহ্ ভাল কিছু আপনাদের উপহার দিতে পারব। এবার পুরোপুরি প্রস্তুত হয়েই ক্যামেরার সামনে দাঁড়াতে চান উদীয়মান হিরো হিসেবে দাঁড়াতে চাই।

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক সহ ধূমকেতু খ্যাত পরিচালক সফিক হাসানের মন্তব্য, ‘শান’ ভদ্র, মিষ্টভাষী ও পরিশ্রমী। আমি নিশ্চিত এ রকম প্রতিটি ছেলে বাংলাদেশ চলচ্চিত্রের প্রতি এ রকম ঝোক থাকা উচিৎ। তাদেরকে উৎসায়িত থেকেই ঠিকই একদিন চলচ্চিত্র ঠিকই আগের জায়গায় ফিরে আসবে বলে আমি মনে করি। আমরা এখন একজন নায়কের উপর নির্ভরশীল হয়ে আছি। কোন কারণে যদি, একজন নায়ক নিজের জায়গা থেকে কোন ভাবে সরে যান! তবে কিন্তু বাংলা চলচ্চিত্র আবার নায়ক শূন্য হয়ে পরবে। তাই আমাদের একজন নায়কের পাশাপাশি নতুন উদীয়মান হিরো রাখা খুবই প্রয়োজন। আমি নিজের থেকে তাঁর সর্বাঙ্গীন কামনা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top