সকল মেনু

নেত্রকোনায় আ.লীগের সভাপতি মতিয়র, সম্পাদক খসরু

২.নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ২৩ ফেব্রুয়ারি :  মতিয়র রহমান খানকে সভাপতি ও আশরাফ আলী খান খসরুকে সাধারণ সম্পাদক করে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের কমিটি করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে পৌর শহরের মোক্তারপাড়া মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলন শেষে তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

এর আগে সৈয়দ আশরাফ বিকেল পৌনে ৩টায় প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা অপু উকিল, আওয়ামী লীগ উপকমিটির সহ সম্পাদক শফি আহমেদ।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ্, সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, উপ প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, নারী ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান রেবেকা মমিন ও জেলার পাঁচটি আসনের সংসদ সদস্যরা।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top