সকল মেনু

সিরাজগঞ্জে জামায়াতরে ডাকা সকাল সন্ধ্যা হরতাল ঢিলেঢালা ভাবে পালিত হচ্ছে

SIRAJGONJ (HORTAL) FOOTAGE 10.06.13সিরাজগঞ্জ প্রতিনিধি: আন্তর্জাতিক অপরাধ ট্রাইবু“নাল অবমাননার দায়ে জামায়াতের তিন শীর্ষনেতার তিন মাসের কারাদন্ড ও জরিমানা করার প্রতিবাদে জামায়াতের ডাকা সকাল সন্ধ্যা হরতাল সিরাজগঞ্জে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে।

সকালে শহরের রহমতগঞ্জ বটতলা মাঠ থেকে হরতাল সমর্থনে একটি মিছিল বেরকরে জামায়াত শিবির কর্মীরা,এসময় তারা টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করার চেষ্টা করে পরে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গকরে দেয়। অপরদিকে সিরাজগঞ্জ –রায়গঞ্জ আঞ্চলিক সড়কের বহুলী বাজারে ট্রায়ার জ্বালির্য়ে জামায়াত-শিবির নেতা কর্মীদের পিকেটিং করতে দেখা গেছে।

হরতালে সকাল থেকে শহরের অধিকাংশ দোকানপাঠ, ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কেন্দ্রীয় বাস টারর্মিনাল থেকে দূরপাল্লার কোন বাস ছেড়ে যায়নি। তবে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ছাড়া সকাল থেকে শহরে রিক্সা-ভ্যান চলাচল করছে। শহরের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রাখা রয়েছে। এছাড়া জেলার অন্য কোথাও এ পর্যস্ত কোন অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top