সকল মেনু

গুলশান-বনানীর হোটেলকে সতর্ক

lawsm_979520209নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৩ জানুয়ারি : রাজধানীর অভিজাত এলাকা শুলশান ও বনানী এলাকার হোটেল সমূহকে ধূমপানমুক্ত সাইনেজ ব্যবহার না করায় সতর্ক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শিগগিরই হুঁশিয়ারি সংকেত বা ধূমপানমুক্ত সাইনেজ না লাগালে পরবর্তীতে তামাক নিয়ন্ত্রণ আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়।

মঙ্গলবার ঢাকা উত্তর সিটি করপোরেশন ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও ডিএনসিসি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মঞ্জুর মোর্শেদ এ নোটিশ দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এসময় এ অভিজাত এলাকার সকল পাবলিক প্লেসে ধূমপান নিষিদ্ধ ও ধূমপান সাইনেজ ব্যবহার করারও নির্দেশনা দেন।

অপরদিকে, একইদিন স্থানীয় কাউন্সিলর মো. মফিজুর রহমানের সহায়তায় নির্বাহী ম্যাজিস্ট্রেট বনানী কাচাবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

আদালত এলাকার সকল ছোট বড় দোকানিকে বিজ্ঞাপন প্রচার, তামাক কোম্পানিকে সহায়তা প্রদান করলে ভবিষ্যতে আইন অনুযায়ী জরিমানা ও শাস্তি প্রদান করা হবে।

হটনিউজ২৪বিডি..কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top