সকল মেনু

রায়েরবাগে শিবিরের ককটেল

hartal-120130609202422রায়ের বাগ থেকে: রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগ এলাকায় শিবিরের পিকেটারদের সঙ্গে পুলিশের ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ঘটনাস্থল থেকে হটনিউজের ফটো সাংবাদিক লিপু মুন্সী জানান, জামায়াতের ডাকা সোমবারের হরতালের প্রথম প্রহরে ভোর সাড়ে পাঁচটার দিকে রায়েরবাগের পূনম সিনেমা হলের সামনে গাছের গুড়ি ফেলে ও রাস্তায় আগুন জ্বালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধের চেষ্টা করে শিবির কর্মীরা। এ সময় বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করে তারা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ বাঁধে। এ সময় পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায় তারা। জবাবে পুলিশও পিকেটারদের লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি নিক্ষেপ করে। পুলিশের তোপের মুখে টিকতে না পেরে এ সময় পাশের বিভিন্ন গলিতে পালিয়ে যায় শিবির কর্মীরা।

এ ঘটনায় কেউ হতাহত হয়নি। পুলিশ পিকেটারদের খোঁজে ওই এলাকায় তল্লাশি চালায়, তবে কাউকে আটক করতে পারেনি। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক। আশপাশে কোনো পিকেটারের উপস্থিতি চোখে পড়ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top