সকল মেনু

ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত রোববার

1452341435নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৯ জানুয়ারি : আল্লাহু আল্লাহু ধ্বনি আর জিকির আজগারে মশগুল বিশ্ব ইজতেমায় উপস্থিত লাখো মুসল্লির এবাদত-বন্দেগীর মধ্যে অতিবাহিত হলো শনিবার দ্বিতীয় দিন। আগামীকাল রোববার প্রথম প্রহরে বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে।

আখেরি মোনাজাতে অংশ নিতে শনিবার থেকেই মুসল্লিরা দলে দলে ইজতেমাস্থলে আসতে শুরু করেছেন। প্রতিবারের মতো এবারো রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রী পরিষদের সদস্য, সংসদ সদস্য, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাসহ সরকারি-বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা আখেরি মোনাজাতে অংশগ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে।

জানা যায়, প্রথম পর্বের আখেরি মোনাজাতে আশপাশের এলাকা থেকে আগত ধর্মপ্রাণ মানুষসহ প্রায় ৩০ লাখ মুসল্লি অংশ নেবেন বলে আশা করা হচ্ছে। মুসল্লিদের মোনাজাতে অংশগ্রহণ করার সুবিধার্থে ঢাকার উত্তরা-আজমপুর, টঙ্গি রেলওয়ে স্টেশন, কামারপাড়াসহ আশপাশের এলাকায় মাইক সংযোগ প্রদান করা হয়েছে বলে জেলা প্রশাসন ও কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে।

খবর বাসসের।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top