সকল মেনু

বাসাবাড়ির ময়লা রাতে ফেলুন : মেয়র খোকন

1452171331নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৭ জানুয়ারি : বাসাবাড়ির ময়লা সন্ধ্যা ৭টার পর রাতের মধ্যে নির্দিষ্ট স্থানে ফেলার জন্য ঢাকাবাসীকে আহ্বান জানিয়েছেন দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।

মেয়র বলছেন, দিনের বেলায় আবর্জনা অপসারণ করতে গেলে বেশি ভোগান্তি হয়, রাস্তাঘাটে জ্যাম লাগে। দুর্গন্ধ ছড়ায়। আপনারা সন্ধ্যা ৭টার পর ময়লা-আবর্জনাগুলো ডাস্টবিনে ফেলবেন। তাহলে রাতের মধ্যেই সেই আবর্জনা সরিয়ে সুন্দর একটি সকাল শুরু করা যাবে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুলসংলগ্ন ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে এক পরিচ্ছন্নতা অভিযানে তিনি এ কথা বলেন।

এভারেস্ট জয়ী মুসা ইব্রাহীমের সফলতার কথা উল্লেখ করে সাঈদ খোকন বলেন, ‘মুসা ইব্রাহীম একাই এভারেস্ট জয় করেছেন। আমরা এতজন নগরবাসী হয়ে কেন এই নগরী জয় করতে পারবো না? আমরা পারবো। আসুন আমরাই শুরু করি।

নগরীর প্রতিটি নাগরিককে এক-একজন মেয়র হিসেবে দায়িত্ব পালন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমার একার পক্ষে নগরী পরিষ্কার করা সম্ভব নয়। সবাইকে মেয়রের ভূমিকায় দেখতে হবে। তবেই আমাদের স্বপ্নের পরিচ্ছন্ন ঢাকা গড়া সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন-স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মারুফ হোসেন মনছুর, মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর গোলাম আশরাফ তালুকদার, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু প্রমুখ।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top