সকল মেনু

রাজধানীতে বেড়েছে অজ্ঞান পার্টির উপদ্রব

Aggan1452093683নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৭ জানুয়ারি :  রাজধানীতে আবারও বেড়েছে অজ্ঞান পার্টির উপদ্রব। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় কিছু দিন এ অপরাধ কিছুটা কম হলেও সম্প্রতি তা আবার বেড়েছে।

বুধবার রাজধানীতে পৃথক ঘটনায় ১০ ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। এ সময় তাদের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ও অন্যান্য মালামল নিয়ে যায় সংঘবদ্ধ চক্র। তবে পুলিশ অজ্ঞান পার্টির কোন সদস্যকে গ্রেফতার করতে পারেনি।

এদিন সকাল থেকে বিকেল পর্যন্ত এসব ঘটনা ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অনেকেই চিকিৎসা নিয়েছেন।

পুলিশ জানায়, বিকেল সাড়ে ৪টার দিকে আমির হোসেন (৫৩) নামের এক ব্যক্তি টিকাটুলিতে রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পড়ে ছিলেন। স্থানীয় লাভলু নামের এক ব্যক্তি তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। তার পাকস্থলি পরিস্কার করার পরও সন্ধ্যা পর্যন্ত জ্ঞান ফেরেনি। এর আধা ঘণ্টা  আগে যাত্রাবাড়ী বাসস্ট্যাান্ড এলাকা থেকে এক অজ্ঞাত ব্যক্তিকে (৪০) অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন যাত্রাবাড়ী থানার এএসআই ওমর ফারুক। বিকেল ৫টার দিকে বিল্লাল হোসেন (২২) নামের আরেক ব্যক্তি কমলাপুর স্টেশনের রাস্তায় পড়ে ছিলেন। পরে লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সূত্রাপুর থানার ঢালকানগর এলাকায় সাব্বির আহমেদকে (১৮) অচেতন অবস্থায় উদ্ধার হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় শফিকুর রহমান নামে নামের এক ব্যক্তি।

এদিকে বেলা ১টার দিকে মতিঝিলের শাপলা চত্বর এলাকায় গিয়াসউদ্দিন (৫০) নামে এক ব্যক্তিকে অচেতন করে নগদ ৭ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়া হয় বলে জানান তার স্বজন জয়নাল। সকাল ৯টার দিকে শ্যামলীর আমতলী বাজারের কাছে শফিকুর রহমান (২২) নামে এক ব্যক্তিকে অচেতন করে ফেলে যায় দুবৃর্ত্তরা। সাড়ে ৯ টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের কাছে অপর্ণা সেনকে (৩০) অচেতন করে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয় চক্রের সদস্যরা। একই সময় শফিকুর রহমান (২২) নামের আরো একজন অজ্ঞান পার্টি খপ্পরে পড়েন। ভোরের দিকে অজ্ঞাত এক ব্যক্তিকে (৪০) অচেতন অবস্থায় কমলাপুর স্টেশন থেকে উদ্ধার করা হয়। এ ছাড়া বিল্লাল হোসেন (২২) নামের অপর এক ব্যক্তি একই দিন অজ্ঞান পার্টিও খপ্পরে পড়েন। তাকেও অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

হাসপাতাল সূত্র জানায়, এসব ব্যক্তিকে নেশাজাতীয় খাবার খাইয়ে অচেতন করা হয়। হাসপাতালে তাদের পাকস্থলি পরিস্কার করা হলেও অনেকের জ্ঞান ফেরেনি। আবার অনেকেই সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন। থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top