সকল মেনু

এমনভাবে খেলব যেন কোনো দ্বিতীয় লেগ নেই : এনরিকো

1452087639ক্রীড়া ডেস্ক,  হটনিউজ২৪বিডি.কম ৬ জানুয়ারি :   নগর প্রতিদ্বন্দ্বী এসপানিওলের বিপক্ষে কোপা দেল রের কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে নামছে বার্সেলোনা। এই এসপানিওলের বিপক্ষেই চারদিন আগে হোঁচট খায় বার্সা। তাই কোয়ার্টার ফাইনালের লড়াইকে সামনে রেখে দলটির কোচ  লুইস এনরিকে জানিয়েছেন, আমরা এমনভাবে খেলব যেন কোনো দ্বিতীয় লেগ নেই।

গত শনিবার লা লিগায় এসপানিওলের মাঠে গোলশূন্য ড্র করে পয়েন্ট তালিকার শীর্ষস্থান হারায় বার্সেলোনা। সে ক্ষতে দ্রুতই প্রলেপ দেওয়ার সুযোগ পেয়ে যাচ্ছে দলটি। সেই সঙ্গে কোপা দেল রের শিরোপা ধরে রাখার লড়াইয়ে আরেকধাপ এগিয়ে যাওয়ারও।

এবারের ম্যাচটি ঘরের মাঠ কাম্প ন্যুয়ে খেলবে বার্সেলোনা। ম্যাচটি বাংলাদেশ সময় বুধবার রাত দেড়টায় শুরু হবে। অবশ্য এ ম্যাচে প্রত্যাশিত জয় না পেলেও ফিরতি লেগে ঘুরে দাঁড়ানোর সুযোগ পাবে কাতালানরা। তবে সে আশায় বসে না থেকে বুধবারেই যতটা সম্ভব এগিয়ে যেতে চান এনরিকে।

লিগের সবশেষ ম্যাচে এসপানিওলের বিপক্ষে অধিকাংশ সময় বল দখলে রেখে এবং টানা আক্রমণ করেও জিততে পারেনি বার্সেলোনা।

ওই ম্যাচের প্রসঙ্গে এনরিকে বলেন, ‘তাদের মাঠে আমরা দারুণ একটা ম্যাচ খেলেছিলাম। আমরা গোল করার মতো ছয়-সাতটি পরিষ্কার সুযোগ পেয়েছিলাম, যা আমাদের ম্যাচটি জেতাতে পারতো। তার মানে এই নয় যে, আমাদের উন্নতি করা দরকার এমন অনেক কিছু সেখানে ছিল না…..।’

জিততে মরিয়া এনরিকে এ ম্যাচে দলে পাচ্ছেন না মিডফিল্ডার সের্হিও রবের্তোকে। অনুশীলনের সময় ঊরুতে চোট পান তিনি। তবে রবের্তোর অভাব পূরণে আর্দা তুরানকে পাচ্ছেন তিনি। খেলতে পারবেন বার্সেলোনার হয়ে অভিষেকের অপেক্ষায় থাকা আরেক খেলোয়াড় আলেইশ ভিদালও।

নতুন কোনো খেলোয়াড়কে নিবন্ধন করানোর উপর ফিফার নিষেধাজ্ঞা শেষ হওয়ায় এ দুজনকে খেলাতে পারবে বার্সেলোনা। তাদের পাবেন বলে বেশ খুশি বার্সেলোনা কোচ। আর মাঠে নামার অপেক্ষা ফুরানোর আনন্দে বিভোর তুরান ও ভিদাল। বিডি নিউজ।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top