সকল মেনু

যশোরে সংবাদ সম্মেলন

আব্দুল ওয়াহাব মুকুল, যশোর প্রতিনিধি: ৮ জানুয়ারি শুরু হচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে বাংলাদেশ। আর ম্যাচটি হবে যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে। এ ম্যাচ সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও জেলা প্রশাসন সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলন করেন। আজ বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হয় সংবাদ সম্মেলন। এসময় যশোরের জেলা প্রশাসক ড.হুমায়ুন কবীর জানান, ম্যাচটি ঘিরে সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করেছে জেলা পুলিশ।

তিন স্তরের নিরাপত্তা বলয় রয়েছে ষ্টেডিয়ামের বাইরে। দর্শকরা যাতে গ্যালারিতে বসে ভালভাবে ম্যাচটি উপভোগ করতে পারে সেজন্য যথাযথ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। টিকিট জালিয়াতি যাতে না হয় সেজন্য ও ব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশ সুপার আনিসুর রহমান জানান, ম্যাচ চলা অবস্থায় শহরের মধ্যে কোন ভারি যান, ইজিবাইক চলাচল করতে দেয়া হবে না। সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করা হবে। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ সভাপতি বাদল রায়, নির্বাহী সদস্য সাকিবুল চৌধুরী, ফজলুর রহমান বাবু, যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি আসাদুজ্জামান মিঠু প্রমুখ। এদিকে, সোমবার যশোর পৌঁছেছে জাতীয় দলের মামুনুলরা। শ্রীলঙ্কা ম্যাচকে সামনে রেখে মঙ্গলবার যশোর পুলিশ লাইন মাঠে অনুশীলনে নামে বাংলাদেশ ফুটবল দল। দুপুর আড়টাই কোচ মারুফুল হকের তত্তাবধানে শুরু হয় অনুশীলন। চলে সাড়ে চারটা পর্যন্ত। অনুশীলন শেষে বাংলাদেশ দলের কোচ মারুফুল হক সাংবাদিকদের বলেন, উদ্বোধনী ম্যাচে পূর্ণ শক্তির দল মাঠে নামবে।

সাফের ব্যর্থতা ভুলে এই টুর্নামেন্টে ভাল ফুটবল দেশবাসীকে উপহার দিতে চায় খেলোয়াড়রা। বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক মামুনুল ইসলাম বলেন, ফুটবলাররা তাদের যোগ্যতার প্রমাণ মাঠে দেয়ার জন্য কঠোর প্রস্তুুতি নিচ্ছেন। উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে ৩ পয়েন্ট অর্জন করে টুর্নামেন্ট শুরু করতে চান তারা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপের এবারের টুর্নামেন্টে যশোরে হবে চারটি ম্যাচ। পরের ম্যাচগুলো হবে বঙ্গবন্ধু স্টেডিয়ামে। টুর্নামেন্টকে সামনে রেখে যশোর শামস উল হুদা স্টেডিয়ামের  প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। মাঠ ও গ্যালারি সংস্কারের কাজ প্রায় শেষ। ম্যাচের আগের দিন দুপুরের মধ্যেই মাঠ বাফুফে’র কাছে হস্তান্তর করা হবে জানিয়েছেন যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি আসাদুজ্জামান মিঠু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top