সকল মেনু

 যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন খালেদা — যশোরে তথ্যমন্ত্রী

 

c80f5002-c944-478a-8d3c-c244c37c9945যশোর প্রতিনিধি : বাংলাদেশকে পাকিস্তান-আফগানিস্থানের মত জঙ্গিবাদী রাষ্ট্র বানানোর যুদ্ধ চলছে। বিএনপি-জামায়াত এই যুদ্ধ চালাচ্ছে। আর এর নেতৃত্ব দিচ্ছেন বেগম খালেদা জিয়া। দেশ নিয়ে অনেক চক্রান্ত-ষড়যন্ত্রের মধ্যেও শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকার গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রাখতে সফল হয়েছে।
শনিবার দুপুরে যশোর টাউন হল রওশন আলী মঞ্চে জেলা জাসদের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে জাসদের কেন্দ্রীয় সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এসকল মন্তব্য করেছেন ।
সম্মেলনে হাসানুল হক ইনু আরও বলেন, আমরা জটিল অবস্থার মধ্যে আছি।
বাংলাদেশ এখনও যুদ্ধ, সংগ্রামের মধ্যে আছে। অনেক চক্রান্ত ষড়যন্ত্রের মধ্যেও শেখ হাসিনার নেতৃত্বে আমরা গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রাখতে সফল হয়েছি। আগুন যুদ্ধের চক্রান্ত প্রতিহত, যুদ্ধাপরাধীদের সাজা, জঙ্গিবাদীর তান্ডব মোকাবেলায়ও আমরা সফল হয়েছি। তবে বাংলাদেশের বিরুদ্ধে যুদ্ধ এখনও চলছে।
তিনি বলেন, জঙ্গিবাদ তাদের দোসর ও পাকিস্তানের যড়যন্ত্রে বাংলাদেশকে পাকিস্তান আফগানিস্তান বানানোর যুদ্ধ চলছে। এর নেতৃত্বে রয়েছেন বেগম খালেদা জিয়া। তার পিছনে রয়েছে পাকিস্তান। খালেদার লক্ষ্য সাংবিধানিক প্রক্রিয়াকে বানচাল করা। খালেদার জঙ্গিবাদের যুদ্ধ মোকাবেলা করছে শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকার।
তথ্যমন্ত্রী আরও বলেন, বাংলাদেশে আর কোনদিন রাজাকারের সরকার, জঙ্গিবাদের সরকার, সামরিক সরকার হবে না। বর্তমানে এটাই বাংলাদেশের রাজনীতির মূল লক্ষ্য।
জেলা জাসদের সভাপতি, কেন্দ্রীয় সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আলমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, জাসদের স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার এমপি, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, দফতর সম্পাদক আনোয়ার ইসলাম বাবু ও সমবায় বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির বাবু।
দুপুর ১২টায় শহরের টাউন হল মাঠে জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। জাতীয় সংগীত ও উদ্বোধনী সংগীত পরিবেশন করে চাঁদের হাটের শিল্পীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top