সকল মেনু

সৌদি আরবে বাংলাদেশি শ্রমিককে গলাকেটে হত্যা

1451552552নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩১ ডিসেম্বর : সৌদি আরবে বাংলাদেশি শ্রমিককে ঘুমন্ত অবস্থায় গলাকেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার বাংলাদেশ সময় বিকাল ৫ টায় সৌদি আরবের জিসাসে এই হত্যার ঘটনা ঘটেছে। নিহত শ্রমিকের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের পূর্বভানুবিল গ্রামে।
সৌদি আরবে নিহত বাংলাদেশির পরিবার সূত্রে জানা যায়, পূর্ব ভানুবিল গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে মো. জমির মিয়া (৩৬) দীর্ঘ প্রায় ১১ বছর ধরে সৌদি আরবের তয়েফের মাজরা (গার্ডেনে) কাজ করতেন।
জমির মিয়ার স্ত্রী সালমা বেগম জানান, তার স্বামী নিয়মিত ফোনে কথা বলতেন, বাড়ির খবর রাখতেন। সৌদি আরবে যে মালিকের কাজ করতেন, সেই মালিক ও তার ভাগিনার সঙ্গে তাদের পারিবারিক বিরোধ ছিল বলে বিভিন্ন সময়ে ফোনে বলতেন। মালিকের পারিবারিক বিরোধের জের ধরেই বুধবার আরবীর ভাগিনা ধারালো ছুরি নিয়ে ঘুমন্ত অবস্থায় জমির মিয়াকে গলা কেটে হত্যা করেছে। হত্যার পরও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করেছে।
সালমা বেগম আরও বলেন, সৌদি আরবে তাদের নিকটাত্মীয় ও স্বামীর সঙ্গে থাকা লোকজন এসব তথ্য প্রদান করেছেন। বর্তমানে জমির মিয়ার লাশ তায়েফের ইকফাল শিশু হাসপাতালে পুলিশি হেফাজতে রয়েছে । তিনি স্বামী হত্যার দৃষ্টান্তমুলক বিচার এবং নিহতের লাশ দেশে পাঠানোর জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top