সকল মেনু

বাজিতপুরে সংঘর্ষে আহত ৩

imagesনিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩০ ডিসেম্বর : কিশোরগঞ্জের বাজিতপুরে নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
আহতদের মধ্যে রয়েছেন- আওয়ামী লীগ সমর্থক হোসেন ও ওমর। অন্যজনের নাম পাওয়া যায়নি।
মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে পৌরসভার নিতারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে বাজিতপুর পৌরসভার নিতারকান্দি এলাকার বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৩ পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় আওয়ামী লীগের সমর্থক ৩ জন আহত হন।
এদিকে, স্বতন্ত্র প্রার্থী শওকত আকবর অভিযোগ করে বলেন, আ’লীগের মেয়র প্রার্থীর লোকজন ভোটের আগের রাতেই ব্যালেট পেপারে সিল মারার চেষ্টা করে। এ খবর পেয়ে আমরা ও বিএনপি প্রার্থীর লোকজন এসে প্রতিবাদ জানাই।
উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শারজিল হাসান ঘটনাস্থল থেকে জানান, দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। তবে, ব্যালেট পেপারে সিল মরার ঘটনা সঠিক নয়।
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। তবে, কেউ আহত হওয়ার খবর পায়নি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top