সকল মেনু

অভিনয় আর উপস্থাপনায় ব্যস্ত নিশা

1451223097বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৭ ডিসেম্বর :  অভিনয় আর উপস্থাপনায় সমান্তরালে কাজ করছেন মাহমুদা আক্তার নিশা। এছাড়া একজন আরজে হিসেবেও কাজ করেছেন বেশ কয়েকটি  অনলাইনে। এবারে সেই কাজের খসড়ায় ইভেন্ট উপস্থাপক হিসেবেও ক্যারিয়ারে যোগ করলেন নতুন আরেক পরিচয়।
এবার বিশ্ববিদ্যালয় ব্যান্ড উৎসবে নান্দনিক উপস্থাপনা করেছেন মাহমুদা আক্তার নিশা। উৎসবে আগত দর্শকদের মতামত নেয়ার জন্য আয়োজক কর্তৃপক্ষ তাকে মনোনীত করেছিলেন। ক্রিয়েটিভ ডিনের আয়োজনে যখন উত্তরার এপিবিএন মাঠের স্টেজ মাতালেন প্রমিথিউস, শিরোনামহীন, আর্বোভাইরাস ও ধ্রুব তখন উল্লসিত দর্শকদের অনুষ্ঠান উপস্থাপনায় দর্শকদের সঙ্গত করেন তিনি।
গত শনিবার বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বিশ্ববিদ্যালয়ে ব্যান্ড উৎসব। দেশের বিশ্ববিদ্যালয়ের উঠতি ব্যান্ড গুলোকে নিয়ে উৎসবটির আয়োজন করা হয়। কনসার্টটি দুপুর ২টায় অনুষ্ঠিত হয় উত্তরার এপিবিএন মাঠে। বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডগুলোর পাশাপাশি এতে পরিবেশনায় ছিল প্রমিথিউস, শিরোনামহীন, আর্বোভাইরাস ও ধ্রুব। ‘ইউনিভার্সিটি ব্যান্ড ফেস্ট’ শিরোনামের এ আয়োজনটি করেছে ক্রিয়েটিভ ডিন। আয়োজন হিসেবে অংশ নেয় ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়, আইইউবি ও ইউআইইউ।
এছাড়া মাহমুদা আক্তার নিশা মোরশেদ রাকিনের পরিচালনায় ‘টার্ন ওভার’ নাটকে অভিনয় করেছেন। রাজন হাসান এর পরিচালনায় নাটক ‘টেনশন’ প্রচারের অপেক্ষায় আছে। নিজের এই বহুমূখী কাজের চর্চা প্রসঙ্গে নিশা বলেন, ‘নিজের ভালো লাগা থেকেই কাজগুলো করে থাকি। পাশাপাশি শোবিজে আমার উপস্থাপনা বা অভিনয়ে নিজের একটি স্বকীয়তা প্রতিষ্ঠা করার জন্যও চেষ্টা করছি। সেই স্বপ্নের সিঁড়িতে কেবল দাঁড়াতে শিখেছি। আমি মনে করি আমার ধারাবাহিক এই প্রচেষ্টাগুলোই একসময় ভালো কিছু উদাহরণ তৈরি করবে।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top