সকল মেনু

গ্রেফতার ৩ জেএমবি সদস্য রিমান্ডে

timthumb.phpহটনিউজ ডেস্ক :  রাজধানীর মিরপুরে গ্রেফতার ৬ জেএমবি সদস্যদের ৬ দিন করে রিমান্ডে দিয়েছে আদালত। আজ শুক্রবার বিকেলে মঞ্জুর করেছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মাজহারুল ইসলামের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। ৩ জেএমবি সদস্য হলেন,  মো. আবু সাঈদ ওরফে রাসেল ওরফে সালমান (২২), মো. ইলিয়াস ওরফে ওমর ফারুক (২৩) ও মহসীন আলী (২০)। পলাতক জেএমবি সদস্যরা হলেন, শাকিল ও ইমরান। মো. আবু সাঈদ ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বিভিন্ন  জেলা ও থানায় সংগঠনের সমন্বয়ক হিসেবে কাজ করতেন তিনি।
শুক্রবার দুপুরে শাহ আলী থানায় মামলাটি দায়ের করা হয় বলে জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) সানোয়ার হোসেন। এর আগে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জঙ্গিদের হাজির করে ১০ দিন করে রিমান্ড চান ডিবির উপ-পরিদর্শক (এসআই) মমিন খান। রাজধানীর শাহ আলী থানাধীন মিরপুর-১ এলাকার একটি ভবন থেকে গত বৃহস্পতিবার আটক জেএমবির তিন সদস্যের বিরুদ্ধে মামলা করে পুলিশ। এ মামলায় পলাতক আরো দুই জেএমবি সদস্য ও অজ্ঞাত ছয়জনসহ মোট ১১ জনকে আসামি করা হয়েছে।
প্রসঙ্গত গতকাল বৃহস্পতিবার মিরপুর-১ এলাকার একটি ভবনে জেএমবির আস্তানায় শ্বাসরুদ্ধকর ১৪ ঘণ্টার অভিযান চালায় আইন-শৃঙ্খলা বাহিনী। অভিযানে জেএমবির ৩ জঙ্গিসহ ৭জনকে আটক করা হয়। এ সময় ১৮টি গ্রেনেড-বোমা ও বিপুল পরিমাণে বিস্ফোরক উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top