সকল মেনু

সিলেটের আলী জ্যাকো’র প্রশংসায় সালমান খান !

1450698998বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২১ ডিসেম্বর :  কিকবক্সিং-এ সাবেক বিশ্বচ্যাম্পিয়ন এবং সফল ব্যাবসায়ী আলী জ্যাকো তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করেছেন। স্বপ্ন দেখছেন শিল্পী হওয়ার। এরইমধ্যে তার একটি মিউজিক ভিডিও রিলিজ পেয়েছে। ডাইনামিক ব্যাক্তিত্বের অধিকারী আলী জ্যাকো যে কাজ করেন তা তিনি গভীর ভাবে নিবৃত হন। সফলতা তার জীবনের সাথে গাঁথা। তিনি যখন শিল্পী হওয়ার ইচ্ছা পোষন করেন তখন অনেকেই বলেছিলেন, তিনি পাগল। কিন্তু বাস্তবে তিনি তাঁর স্বপ্নের ব্যাপারে খুবই সিরিয়াস।
জন্ম লন্ডনে হলেও শৈশবের বেশ কিছুটা সময় কেটেছে সিলেটের ছাতকে। কিন্তু এই সাফল্যের গল্পের পরও আরো চমক লাগানো গল্প হলো সম্প্রতি ছবির ক্যাম্পেইনে লন্ডনের এই বক্সার কাম সিঙ্গারের প্রশংসায় পঞ্চমূখ হলেন সালমান খান। সালমান বলেন,‘ এমন দূর্লভ প্রতিভার আমি কদর করি। আমি আলী জ্যাকোর কোনো গানের মডেলও হতে চাই।
উল্লেখ্য, এর আগে আলী জ্যাকোর গান ইউটিউবে দেখে একটি অনুষ্ঠানে তার পারফর্মেন্স ও আলী জ্যাকো প্রসঙ্গে শুনে মুগ্ধ হন। এরপর থেকেই শখ্যতা আরো দৃঢ় হয়। তবে খুব শিগগিরই আলী জ্যাকোর কোনো গানে সালমান খানকে মডেল হিসেবে দেখা যাবে কি না জানতে চাইলে শিল্পী বলেন,‘এটা হবে আমার আরেক স্বপ্নপূরণ! আশা করছি আমার সেই স্বপ্নও পুরন হতে চলেছে, কারণ সালমান যা বলেন, তা করেই ছাড়েন।’ শুধু তাই নয়, আলী জ্যাকো ও সালমানের এই খবর নিয়ে জিটিভি চ্যানেলে একটি প্রতিবেদনও প্রচার হয়।
লন্ডনে ফিরে এসে ১৬ বছর বয়সে ১৯৮৬ সালে তিনি মা বাবার ইচ্ছার বিরুদ্ধে বক্সিং প্রশিক্ষণ শুরু করেন আলী জ্যাকো আলী জ্যাকো । ২০০২ সালে পেশাদার কিক বক্সিং থেকে অবসর নেওয়ার আগ পর্যন্ত তিনি পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন খেতাব অর্জন করেন। ১৭ বছর বয়সেরই আলী জ্যাকো পূর্ব লন্ডনে ফ্যাশন ডিজাইন এবং পোশাক কারখানা পরিচালনা করতেন। এরপর বক্সার হিসেবে পরিচিতি অর্জনের পর প্রতিষ্ঠা করেন নিজস্ব মিডিয়া কোম্পানী জ্যাকো টিভি। এই প্রতিষ্ঠান স্কাই ও চ্যানেল ফাইভের হয়ে বিভিন্ন বক্সিং প্রতিযোগিতার ভিডিও ধারণের পাশাপাশি বক্সারদের নিয়ে নানা তথ্যচিত্র নির্মাণ করে প্রচারের ব্যবস্থা করতেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top