সকল মেনু

আমাদের সরকার জবাবদিহিতার সরকার-মতিয়া চৌধুরী

images (6)শেরপুর থেকে শাহরিয়ার আহম্মেদ শাকির:আমাদের সরকার জবাবদিহিতার সরকার, স্বচ্ছতার সরকার। আমরা যা করি দিনের আলোতে করি। অবৈধ টাকা, অবৈধ সম্পর্ক আর ধোয়া গোপন থাকেনা। আপনারা আমার আপনজন। তাই আমি আপনাদের কাছে কোন কিছু লুকাইনি। ধর্ম পবিত্র। ধর্ম নিয়ে বিভ্রান্ত করা যাবেনা। ইসলামের কথা বলে কোরআন শরীফ পোড়ানো, জায়নামাজ পোড়ানো, গাছ কেটে ইসলাম কায়েম করা যাবেনা। বাংলাদেশের মানুষ সব টের পায়। সব বুঝে। তাই হাওয়া ভবন ত্যাগ করেছে। আমরা বিভিন্ন সারের দাম কমিয়েছি। ৪.১৭% বীজের জায়গায় এখন বিএডিসি থেকে কৃষক ৫৫% বীজ সুবিধা পাচ্ছে। কৃষি যন্ত্রপাতি ১শ’ টাকায় আমরা ভর্তুকি দিচ্ছি ২৫ টাকা। কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী দুপুরে নালিতাবাড়ীর পাবলিক হল অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি ধর্ম মন্ত্রণালয় হতে প্রাপ্ত ১২টি মসজিদের চেক, ৩টি মাদরাসার চেক, ২টি মন্দিরের চেক বিতরণ করেন। সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের ৩টি মসজিদের চেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ২৮টি ফুটবল ও ১৬টি ক্রাম বোর্ড। দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় হতে ২৫ বাণ্ডেল টিন ও ২ লাখ ২৫ হাজার টাকা এবং সমাজ কল্যাণ মন্ত্রণালয় হতে পঙ্গুদের জন্য ১৪ টি হুইল চেয়ার ও ১টি ট্রাই সাইকেল বিতরণ করেন।নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবেদ আলীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, শেরপুর জেলা প্রশাসক মো: জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোকছেদুর রহমান লেবু, আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, নাজমুল স্মৃতি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ শহিদুল ইসলাম, আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু যোগেন রায়। তাছাড়া উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মেহেদুল করিম সহ সরকারী ও বেসরকারী বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী গণ এবং আওয়ামী লীগের নের্তৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top