সকল মেনু

আলিমুর সভাপতি রাজ্জাক সম্পাদক নির্বাচিত

indexযশোর প্রতিনিধি: যশোর সংবাদপত্র হকার্স ইউনিঢনের দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে আলিমুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন। এ নির্বাচনে ৭ টি পদের বিপরীতে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মাহবুবুর রহমান মজনু জানান, শহরের পুরাতন পৌরসভা ভবনের টিইউসি কার্যালয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এ নির্বাচনে ১৩২ জন ভোটারের মধ্যে ১২১ জন ভোট দিয়েছেন। ৮ টি পদের মধ্যে নির্বাহী সদস্য পদে ফজলুর রহমান নামের একজন সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ায় ৭ টি পদের ভোটগ্রহন হয়েছে। দুটি প্যানেলে ১৩ জন এবং প্যানেল বহির্ভুত ২ জন প্রতিদ্বন্ধিতা করেছেন। নির্বাচনে আলিমুর রহমান-রাজ্জাক পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন।
নির্বাচনে সভাপতি পদে আলিমুর রহমান চেয়ার প্রতীকে ৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি মোহাম্মদ আলমগীর বাইসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৪ ভোট। সহ-সভাপতি পদে মতিয়ার রহমান ছাতা প্রতীকে ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি শাহেব আলী বটগাছ প্রতীকে পেয়েছেন ৪২ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুর রাজ্জাক মই প্রতীকে ৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি তৌহিদুর রহমান তুহিন চাকা প্রতীকে পেয়েছেন ৩৪ ভোট। অপর প্রার্থী সিদ্দিকুর রহমান দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২৯ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে শরিফুল ইসলাম হরিণ প্রতীকে ৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি আশরাফুল ইসলাম মোরগ প্রতীকে পেয়েছেন ৩৬ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে দাউদ আলী কাস্তে প্রতীকে ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি নূর ইসলাম মাছ প্রতীকে পেয়েছেন ২৮ ভোট। প্রচার সম্পাদক পদে আসাদুজ্জামান বিল্লাল মাইক প্রতীকে ৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি আজিবর রহমান টেলিভিশন প্রতীকে পেয়েছেন ৪৫ ভোট। কোষাধ্যক্ষ পদে আব্দুল আজিজ ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি নূর আলী তালা প্রতীকে পেয়েছেন ৪২ ভোট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top