সকল মেনু

কাওড়াকান্দি-শিমুলিয়ায় উৎসবের আমেজ

kaorakandi1449912711নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ ডিসেম্বর : রাজধানী সঙ্গে দক্ষিণাঞ্চলের ২১ জেলার যোগাযোগের প্রধান রুট কাওড়াকান্দি-শিমুলিয়া ঘাট। কিন্তু প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার স্বার্থে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয় প্রশাসন। তাতেও কোন ক্ষোভ নেই যাত্রীদের। উল্টো যাত্রীদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।
জানা গেছে, শনিবার দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষের স্বপ্নের পদ্মা সেতুর মূল কাজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন উপলক্ষ্যে নিরাপত্তার স্বার্থেই নৌচলাচল বন্ধ রাখা হয়েছে।
বরিশাল থেকে আসা মুনিয়া জানান, এতো বড় একটা কাজের উদ্বোধন উপলক্ষ্যে নিরাপত্তার স্বার্থে কিছু সময় যানচলাচল বন্ধ থাকতেই পারে। তবে আগে ভাগে জানিয়ে রাখলে ভালো হতো। মাদারীপুর থেকে ঢাকার উদ্দেশে আসা যাত্রী মো. মেহেদী হাসান ফয়েজ জানান, ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে কাওড়াকান্দি ঘাটে এসে জানলাম, পদ্মা সেতুর মূল কাজের উদ্বোধনের জন্য বেলা সাড়ে ১১টা থেকে যান চলাচল বন্ধ।
বিআইডব্লিউটিসির কাওড়াকান্দি ঘাটের ব্যবস্থাপক আ. সালাম জানান, নিরাপত্তার স্বার্থে সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top