সকল মেনু

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে ৬ জন

1449669424নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৯ ডিসেম্বর : রাজধানীতে বুধবার পৃথক এলাকায় ছয়জন অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। ক্ষতিগ্রস্তরা হলেন, মো. হোসেন (৩২) ও মো. ইব্রাহিম (১৭), আব্দুল আলী (৬০), সোহাগ (২৪), একলাছ মিয়া (৫০) ও সুমন (২০)।
এদের মধ্যে পোস্তগোলা এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মো. হোসেন ও মো. ইব্রাহিম এক লাখ টাকা খুইয়েছেন। তবে অন্যদের কি পরিমান ক্ষতি হয়েছে সে ব্যাপারে জানা যায়নি। অজ্ঞানপার্টির শিকার এই ছয়জনই বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মো. হোসেনের খালাতো ভাই রামজান আলী, হোসেন ফতুল্লার পাগলায় ইভা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মালিক। আর ইব্রাহিম তার দোকানের কর্মচারী। সকালে নারায়ণগঞ্জের ইসলামী ব্যাংক থেকে এক লাখ টাকা তুলে তারা দোকানের দিকে আসছিলেন। তারা পোস্তগোলা আনন্দ বাস কাউন্টারের সামনে পৌঁছানোর পর অজ্ঞাত ভাবেই অজ্ঞানপার্টির সদস্যদের দেয়া আচার খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে বাসযাত্রীদের কাছ থেকে খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে বিকাল সাড়ে পাঁচটার দিকে গাবতলীর টেকনিক্যাল মোড়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী সোহাগ অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। পরে পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সোহাগের বাসা মিরপুর ১২ নম্বর সেকশনে। অপর দিকে বিকাল সাড়ে চারটার দিকে গুলিস্থানের ফুলবাড়িয়া এলাকায় একলাছ নামের ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তার পকেটে থাকা কাগজ থেকে জানা গেছে তার বাড়ি তেজগাঁওয়ের নাখাল পাড়ায়। এছাড়া বিকাল চারটার দিকে সদরঘাটে সুমন নামে একজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। সুমনের বাড়ি চাদপুরের হাজিগঞ্জে। তিনি সকালে চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। পথিমধ্যে অজ্ঞান পার্টির শিকার হন।
এর বাইরেও নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চনব্রিজের পাশে কাঁচামাল ব্যাবসায়ী আব্দুল আলী অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েন। সেখান থেকে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top