সকল মেনু

আলোর মুখ দেখছে ভারত-পাকিস্তান ক্রিকেট সিরিজ!

1449669060ক্রীড়া ডেস্ক,  হটনিউজ২৪বিডি.কম ০৯ ডিসেম্বর :   আরো একবার আলোর মুখ দেখছে ভারত ও পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ। চলতি সপ্তাহে ভারত সরকারের সবুজ সংকেত মিললে আগামী ২৪ ডিসেম্বর-৫ জানুয়ারি দীর্ঘ প্রতিক্ষিত এ সিরিজ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) একটি সূত্র জানিয়েছে, সম্ভাব্য তারিখ আলোচনার অর্থ হচ্ছে তিন ওয়ানডে এবং দুই টি-২০ ম্যাচের সংখিপ্ত সিরিজ মাঠে গড়াচ্ছে। সূত্রটি জানায়, ‘উভয় দলই তাদের নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরের জন্য কলম্বো থেকে সরাসরি রওনা হবে বিবেচনা করে সিরিজটি সম্ভবত শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হচ্ছে।’
তিনি জানান, পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগে নিজ খেলোয়াড়দের ১০-১২ দিন বিশ্রাম দিতে চায় বলে ইঙ্গিত দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ভারতীয় দল ৬ অথবা ৭ জানুয়ারি অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হবে। আর সীমিত ওভারের সিরিজ খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ৭ জানুয়ারি রওনা হবে পাকিস্তান দল।
সুত্র জানায়, ‘সম্ভবত উভয় দলই কলম্বো থেকে সরাসরি নির্দিস্ট গন্তব্যে রওনা হবে।’ তিনি বলেন, ভারতের বিপক্ষে সিরিজ অনুষ্ঠিত হলে তার আগে শ্রীলঙ্কার মাটিতে দল নিয়ে এক সপ্তাহ অনুশীলন ক্যাম্প করতে চান বলে পিসিবিকে জানিয়ে দিয়েছেন প্রধান কোচ ওয়াকার ইউনিস।
তবে সময়ের সংক্ষিপ্ততার জন্য সিরিজে ম্যাচ সংখ্যা কমিয়ে ওয়ানডে ও টি-২০তে দুটি করে ম্যাচও হতে পারে বলে আভাস পাওয়া গেছে। বাসস।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top