অপরাধ

অজ্ঞান পার্টির কবলে ডিবি পুলিশ!

Dhaka1449403739নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৬ ডিসেম্বর  :  আব্দুস সালাম নামে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এক সদস্য অজ্ঞান পার্টির কবলে পড়ে সব হারিয়েছেন। তাকে অজ্ঞান অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শাহবাগ থানার এসআই সফিয়ার রহমান আব্দুস সালামকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। তাকে হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। আইডি কার্ডের সূত্র ধরে আব্দুস সালামের পরিচয় মেলে।
এসআই সফিয়ার রহমান জানান, পল্টন ইউবিএল ক্রসিং সংলগ্ন ফুটপাতে আব্দুস সালামকে পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশকে খবর দেয়। পরে তাকে উদ্ধার করা হয়। তার আইডি কার্ডের সূত্র ধরে জানা যায়, তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন সদস্য।
এসআই সাফিয়ার রহমান আরো জানান, সালাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মোবাইল ফোন ও পকেটে থাকা মানিব্যাগ নেই। আইডি কার্ডটি পকেটে ছিল। তার কাছে কোনো টাকা পয়সা পাওয়া যায়নি। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তার এ অবস্থা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এদিকে প্রায় একই সময়ে গুলিস্তান থেকে অজ্ঞাত (৪০) এক ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আব্দুল খালেক নামের একজন পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ঢামেক পুলিশের ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন। ধারণা করা হচ্ছে, তিনিও অজ্ঞান পার্টির সদস্যদের খপ্পরে পড়েছিলেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর