সকল মেনু

ঢাবি ছাত্রীকে যৌন হয়রানি, অভিযুক্ত রিমান্ডে

Remand1449317667নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৫ ডিসেম্বর : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে চলন্ত বাসে যৌন হয়রানি করার অভিযোগে বাসচালকের সহকারী মামুনকে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
শনিবার মামুনকে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। রাজধানীর দারুস সালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিমুজ্জামান এ তথ্য জানিয়েছেন।
গত শুক্রবার শুকতারা পরিবহণের একটি চলন্ত বাসে ওই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করেন মামুন। ওই ছাত্রীর অভিযোগ, তিনি শুক্রবার পৌনে ১টার দিকে মানিকগঞ্জের বেতিলা বাসস্ট্যান্ড থেকে গাবতলী যাওয়ার উদ্দেশে ওই বাসটিতে ওঠেন। বাসের সামনের একটি আসনে বসেন তিনি। সে সময় বাসটিতে ১০/১২ জন যাত্রী ছিলেন। বাসটি বেলা দেড়টার দিকে মানিকগঞ্জের সিঙ্গাইরে পৌঁছালে তার পাশের আসনে থাকা যাত্রী নেমে যান। এরপর বাসচালকের সহকারী তার পাশের খালি আসনে বসে। একপর্যায়ে অশালীন আচরণ করে মামুন। ওই ছাত্রী প্রতিবাদ জানালে মামুন তাকে গালিগালাজ করতে শুরু করে। অন্য যাত্রীরা মামুনকে থামানোর চেষ্টা করলে তাদের সঙ্গেও অশালীন আচরণ করে সে ।
ওই ছাত্রী অভিযোগ করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দেয়ার পরও তাকে বাস থেকে নামিয়ে দেয়ার চেষ্টা করে মামুন। অতিষ্ঠ হয়ে বেলা পৌনে দুইটার দিকে গাবতলী বাস টার্মিনালে নেমে যান তিনি।
এ ঘটনার পর শুক্রবার বেলা ৩টার দিকে দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করেন ওই ছাত্রী। তা মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ। শুক্রবার রাতেই পুলিশ মানিকগঞ্জ থেকে মামুনকে গ্রেফতার করে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top