সকল মেনু

দেশের শান্তি শৃংখলা সংবিধান সার্বভৌমত্ব রক্ষায় ঐক্য প্রয়োজন – কাজী ফিরোজ রশীদ

88ca6bfe-87df-4a85-915a-c2a93088a8b0গোপালগঞ্জ প্রতিনিধি: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ এমপি বলেছেন, দেশের শান্তি শৃংখলা সংবিধান সার্বভৌমত্ব রক্ষায় ঐক্য প্রয়োজন।কেননা স্বাধীনতা যুদ্ধে পরাজিত শক্তি আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। তারা আমাদের সার্বভৌমত্বের উপর আঘাত করছে। কখনও আইএস এর নামে, কখনও হরকাতুল জিহাদের নামে,কখনও তালেবানের নামে এদেশে নাশকতা সৃষ্ঠি করছে। ইতোমধ্য দুইজন বিদেশীকে হত্যা করেছে। স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তি একত্রিত হয়ে ঐক্যবদ্ধ ভাবে তাদের মোকাবেলা করতে হবে।
বৃহস্পতিবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার টুপুরিয়া গ্রামে হেমায়েত বাহিনী স্মৃতি যাদুঘর চত্ত্বরে কোটালীপাড়া মুক্ত দিবস উপলক্ষে আয়োজিত মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতার যুদ্ধ করেছি। তখন যুক্তরাষ্ট্র ও ইউরোপ ইউনিয়নসহ যে সব দেশ মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছিল, আজকে নতুন করে তারা আবার আমাদের দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। শুধু আওয়ামী লীগ সরকারের একার পক্ষে এই ষড়যন্ত্র মোকাবেলা সম্ভব নয়। আমাদের দলমত,জাতি,ধর্ম,বর্ণ নির্বীশেষে সকলের এগিয়ে আসা উচিত।
হেমায়েত বাহিনী প্রধান বীর বিক্রম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সমাবেশে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সামচুল হক,মুক্তিযোদ্ধা রামানন্দ বৈদ্য,মুক্তিযোদ্ধা প্রজন্ম নজরুল ইসলাম স্বপন বক্তব্য রাখেন।
উল্লেখ্য ৩ ডিসেম্বর কোটালীপাড়া মুক্ত দিবস। এ উপলক্ষে হেমায়েত বাহিনীর পক্ষ থেকে ৭দিন ব্যাপি মুক্তিযোদ্ধাদের মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top