সকল মেনু

শাবিপ্রবির শিক্ষককে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

ছিনতাইনিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৩ ডিসেম্বর : ছিনতাইকারীদের হামলায় আহত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত এক শিক্ষক। এ সময় তাকে কুপিয়ে তার কাছ থেকে ৫ লাখ টাকা লুট করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
বুধবার সিলেট নগরীর একটি ব্যাংক থেকে টাকা উত্তোলনের পরপরই ছিনতাইকারীর কবলে পড়েন। এ সময় হামলাকারী সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে।
আহত শিক্ষকের নাম বেলাল হোসেন। তিনি শাবিপ্রবির রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত।
আহত শিক্ষক জানান, বুধবার দুপুরে সিলেটের উপশহরে একটি বেসরকারি ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর মোটরবাইক যোগে বাসায় ফিরছিলেন। এ সময় চারটি মোটরসাইকেল যোগে মোট আটজন দুষ্কৃতকারী তাঁর বাইকের গতিরোধ করে। এ সময় তাকে কুপিয়ে তার সাথে থাকা টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ওই টাকা ঋণ বাবদ ব্যাংক থেকে উত্তোলন করেছিলেন তিনি।
হামলার পর তিনি একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এদিকে এ ঘটনার ভিডিও ফুটেজ একটি হাসপাতালের সিসি ক্যামেরায় ধরা পড়েছে বলে জানান তিনি। সিসি টিভির ফুটেজ দেখে তিনি কয়েকজন হামলাকারীকে শনাক্ত করতে পেরেছেন বলেও জানান। তিনি এ ব্যাপারে দ্রুত প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী জানান, বুধবার দুপুরে বেলাল আহমেদ হামলার শিকার হয়েছেন। আমি এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসন এবং সিলেট র্যা ব অফিসকে অবহিত করেছি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top