সকল মেনু

ঈদে রেলের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

1442062163নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ১২ সেপ্টেম্বর : ‘আসন্ন ঈদুল আযহা উপলক্ষে যাত্রীদের সেবা নিশ্চিত করতে রেলের সকল কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে রেলের অগ্রিম টিকেট দেয়া শুরু হবে।’

 

শনিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়া বাজার ডিগ্রি কলেজের নবীন বরণ অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি এ কথা জানান। এতে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিল্পপতি মোস্তফা গোলাম কুদ্দুস।

 

এর আগে মন্ত্রী অনুষ্ঠানস্থলে পৌঁছে প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে ১৬টি বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করেন।

 

মন্ত্রী আরো জানান, যাত্রীদের চাপ সামলাতে ঈদের তিনদিন আগে ও পরে সকল রুটে স্পেশাল ট্রেন চালু থাকবে। ঈদে টিকেট কালোবাজারি, মলম পার্টিসহ অপরাধীদের প্রতিরোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

 

মন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার আমলে রেলের বহরে একটি ইঞ্জিন ও বগি যুক্ত করা না হলেও তিনি আন্দোলনের নামে অনেক রেলের বগি ও ইঞ্জিন পুড়িয়েছেন।’

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেলপথ মন্ত্রীর স্ত্রী এডভোকেট হনুফা আক্তার রিক্তা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুদ্দিন আহম্মেদ চৌধুরী সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি শাহ জালাল মজুমদার, কলেজের গভর্নিং বডির সভাপতি মো. হারুনুর রশিদ, মিয়া বাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ফজলুতুন নেছা, রূপালী ইন্সুরেন্স কোম্পানী লি. এর ব্যবস্থাপনা পরিচালক পি কে রায়, সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লি. এর ব্যবস্থাপনা পরিচালক অজিত চন্দ্র আইচ, আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন, আবদুল বারিক প্রমুখ।

 

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top