সকল মেনু

কলঙ্কিত শাহাদাত, বিব্রত বাংলাদেশ

1441686550ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ০৮ সেপ্টেম্বর : পেসার শাহাদাত হোসেন রাজীবের গৃহকর্মী নির্যাতনের ঘটনায় পুরো ক্রিকেট বিশ্বে আলোড়ন তৈরি হয়েছে। ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো, বিবিসি, এনডিটিভি, ডন সহ ক্রিকেট বিশ্বের প্রতিটি দেশের জনপ্রিয় গণমাধ্যমে এই সংবাদ প্রকাশিত হয়েছে। যুক্তরাজ্য ভিত্তিক বিবিসি ওয়ার্ল্ড স্পোর্টস তাদের শিরোনামে লিখেছে, শাহাদত হোসেনকে খুজছে পুলিশ। বিস্তারিত সংবাদে বলা হয় লর্ডসে ২০১০ সালে পাঁচ উইকেট নিয়ে প্রথম বাংলাদেশী হিসেবে অনার্স বোর্ডে নাম তোলা শাহাদাত ও তার স্ত্রীকে তাদের ১১ বছর বয়সী শিশু গৃহকর্র্মীকে নির্যাতনের অভিযোগে পুলিশ খুজছে। ভারতের প্রায় প্রতিটি বড় গণমাধ্যমে এই সংবাদ প্রকাশিত হয়েছে। এনডিটিভি তাদের শিরোনামে বলে, গৃহকর্মী নির্যাতন করে গ্রেপ্তার হওয়ার অপেক্ষায় শাহাদাত। কলকাতার আনন্দ বাজারে শিরোনাম করা হয় ‘গ্রেপ্তারের মুখে বাংলাদেশ ক্রিকেটার’।
পাকিস্তানের ডন পত্রিকায় শিরোনাম করা হয়, গৃহকর্মী নির্যাতনের দায়ে অভিযুক্ত বাংলাদেশী ক্রিকেটার শাহাদাত হোসেন।
ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো শিরোনাম করেছে, শাহাদাতের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ।
শাহাদাত হোসেনের নিন্দনীয় আচরণের কারণে পুরো বিশ্বে ‘বাংলাদেশ’ নামটি একটি নেতিবাচক শিরোনামে প্রচারিত হয়েছে।
একটি নিষ্পাপ শিশুকে নির্যাতন করে মানবতাকে বৃদ্ধাঙ্গুলিতো দেখিয়েছেনই। বাংলাদেশের হয়ে ৩৮ টি টেস্ট ও ৫৯ টি ওয়ানডে খেলা শাহাদাত দেশের ভাবমূর্তিকে সংকটে ফেলেছেন।    ওয়েবসাইট
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top