সকল মেনু

বিএনপি থেকে অব্যহতি নিবেন খালেদা -রেলপথ মন্ত্রী

unnamed এস এন ইউসুফ,হটনিউজ২৪বিডি.কম: রেলপথ মন্ত্রী মোঃ মুজিুবল হক এমপি বলেছেন বিএনপি ভবিষ্যত নিয়ে চরম হতাশায় ভুগছে। বিএনপি নেত্রী খালেদা জিয়া তথাকথিত হরতাল আর অবরোধের নামে মানুষ হত্যা করে ক্লান্ত-টায়ার্ড, বিএনপির সাধারণ মানুষের নিকট বিএনপির জনপ্রিয়তা নেই। অচিরেরই বিএনপি নেত্রী দল থেকে রিটার্ড করবেন তথা অব্যহতি নিবেন।
৫ সেপ্টেম্বর শানিবার সকাল সাড়ে ১১ টায় জাতীয় প্রেসক্লাবের করফারেন্স কক্ষে সোনালী ব্যাংক বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক শাখার উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বাঙ্গবন্ধু কোন দল বা গোষ্টির নেতা নয় বঙ্গবন্ধু সমগ্রবাঙ্গালী জাতির জনক। জাতির জনক একবারই হয় একজনই হয় বার বার জাতির জনক হয়না। তাই বঙ্গবন্ধুর সাথে কারো তুলনা করাও ঠিক নয়।
বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলার মানুষের নিকট বঙ্গবন্ধুর পরিচয় গোপন করেছিলো কিছু কুলাঙ্গার যারা এদেশে বাস করে পাকিস্তানের দালালী করতো। তারা কালো আইন করে বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ করে দিয়ে স্বাধীনতার ইতিহাস বিকৃত করেছিলো তাদের বাংলার মানুষ ক্ষমা করেনি করবেও না।
মন্ত্রী বলেন, বাঙ্গবন্ধুর পাশাপাশি এদেশ স্বাধীনের পিছনে পর্দার অন্তরালে থেকে সব সময় বঙ্গবন্ধু যিনি সাহস এবং সহযোগিতা করেছেন তিনি হলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব যার অবদান বাঙ্গালীরা এখনো স্মরণ করে।
দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করতে পারে এখন দেশে জ্বালাও পোড়াও নেই পেট্টোল বোমা নেই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তবে স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করে বেড়াচ্ছে তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। পরাজিত শক্তি এরা কোনদিন সফল হতে পারবেনা এদের কাজ এদেশকে ধ্বংস করেদেয়া তাই সকলকে সজাগ থেকে সরকারকে এগিয়ে নিতে হবে।
বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক এর সভাপতি মোঃ আব্দুল খালেক এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন খাদ্যপ্রতিমন্ত্রী  নরুজ্জামান আহমেদ এমপি, আওয়ামী প্রচার লীগ নেতা আবুল কালাম আজাদ প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top