সকল মেনু

খালেদা জিয়া আন্দোলন থেকে অবসর নিয়েছেন: রেলমন্ত্রী

1441444158নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৫ সেপ্টেম্বর : রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, খালেদা জিয়া আন্দোলনে ব্যর্থ হয়েছেন। দীর্ঘ আন্দোলন করে উনি এখন টায়ার্ড, তাই আন্দোলন থেকে অবসর নিয়েছেন। একদিন তিনি রাজনীতি থেকেও অবসর নেবেন। শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদতবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, নির্বাচনে অংশগ্রহণ না করে খালেদা জিয়া হরতাল অবরোধ দিয়ে সরকারের কোটি কোটি টাকা নষ্ট করেছে। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছেন। সরকারি সম্পদ লুণ্ঠন করেছেন।
খালেদা জিয়া স্বাধীনতা বিরোধীদের নিয়ে রাজনীতি করছে উল্লেখ করে রেলমন্ত্রী বলেন, যারা সরাসরি পাকিস্তানির পক্ষে ছিল তাদের নিয়ে রাজনীতি করছেন বিএনপি নেত্রী। এতে জাতির সংশয় হয় খালেদা জিয়া কতটুকু স্বাধীনতায় বিশ্বাসী।
বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক এই আলোচনা সভার আয়োজন করে। সংগঠনের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, খাদ্য প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, শ্রমিক নেতা আমিরুল হক ফারুক, এম এ করিম, সমাজ সেবক আনিসুর রহমান প্রমুখ।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top