সকল মেনু

কুড়িগ্রামে গনমাধ্যম কর্মীদের সাথে জেলা প্রশাসকদের মতবিনিময়

Kurigram DC Meeting With Journalist 29.08.15 ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার উন্নয়নে জেলা প্রশাসন ও সংবাদ কর্মীদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে কুড়িগ্রামের প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময়কালে বক্তব্য রাখেন জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আখতার হোসেন আজাদ, এসএম আবু হোরায়রা, কুড়িগ্রাম প্রেসকাবের সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, টেলিভিশন সাংবাদিক ফোরাম সভাপতি মোঃ ইউনুছ আলী, প্রবীন সাংবাদিক মোঃ শাহাবুদ্দিন, দৈনিক কুড়িগ্রাম খবরের সম্পাদক এস এম ছানালাল বকসী, সাংবাদিক অলক সরকার, রেজাউল করিম রেজা, আব্দুল ওয়াহেদ, ইউছুফ আলমগীর, ওয়াহিদুজ্জামান তুহিন, খন্দকার একরামুল আলম সম্রাট, বাদশাহ সৈকত, শাহীন আহমেদ, দৈনিক জাগোবাহের সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।
জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন সদ্য বিলুপ্ত ছিটমহলে বিদ্যুতায়ন, স্বাস্থ্য-শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থাসহ নানা উন্নয়ন কর্ম পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। ধরলা ব্রীজের নতুন করে আরোপিত বাইসাইকেল, রিক্সা, ভ্যান, অটো, গরু ও ঘোড়ার গাড়িসহ ছোট যানের ওপর টোল প্রত্যাহারের ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়টি তিনি সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে অবহিত করেছেন।
এসময় তিনি জেলার উন্নয়নে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। জেলার বিভিন্ন উন্নয়ন অগ্রাধিকার ভিত্তিতে ক্রমান্বয়ে বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। সভায় জেলার সমস্যা ও সম্ভাবনা নিয়েও আলোচনা করা হয়। এসময় কুড়িগ্রামের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top