সকল মেনু

শ্রীমঙ্গলে ব্যাংকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩

Srimangal_Current_949752346নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৪ আগস্ট : শ্রীমঙ্গলে অগ্রণী ব্যাংক সিন্দুরখান বাজার শাখায় ডাকাতির প্রস্তুতির সময় ৩ ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল পুলিশ অগ্রণী ব্যাংকসহ একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে সিন্দুরখান বাজার ব্রিজ সংলগ্ন জনৈক ইউছুফ আলীর পরিত্যক্ত রাইচ মিল থেকে তাদের আটক করে। এসময় ডাকাতদলের কাছে থাকা একটি গ্রিল কাটার যন্ত্র, দু’টি রাম দা, একটি ছোট দা, দুটি ফিকল, একটি সাবল ও একটি ছোরা উদ্ধার করা হয়। আটকরা হলো- মাধবপাশা গ্রামের মৃত আছির উল্লাহর ছেলে সাজিদ মিয়া (৪৫), কুঞ্জবন এলাকার সিরাজুর ইসলামের ছেলে ছালেক মিয়া(৪০) এবং লাহারপুর এলাকার মৃত মফিজ উল্লাহর ছেলে মালেক মিয়া (২৫)। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, ‌আমাদের কাছে তথ্য ছিলো ব্যাংকসহ একটি বাড়িতে তারা ডাকাতির চেষ্টা চালাবে। খবর পেয়েই আমরা ঘটনাস্থল থেকে তাদের আটক করি।
গ্রেফতার ডাকাতসহ পলাতক ডাকাতদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ পরিদর্শক (তদন্ত) কেএম নজরুল জানান। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) যোগ দেওয়ার পর থেকে বিশেষ অভিযানের দশম দিনে মোট ১৮ জন চিহ্নিত ডাকাতকে আটক করলো।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top