সকল মেনু

ক্রিকেট দলের জার্সি উৎসবের উদ্বোধনী কাল

1439646495ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৫ আগস্ট : ক্রমেই এগিয়ে চলছে বাংলাদেশের ক্রিকেট। একের পর এক সাফল্য ক্রিকেট দলকে নিয়ে যাচ্ছে অন্য এক উচ্চতায়। ফলে সাফল্যের পাশাপাশি ক্রিকেটারদের জার্সিতেও বৈচিত্র্য আনার পক্ষে ক্রিকেট দলের স্পন্সর রবি আজিয়াটা লিমিটেড। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও রবি আজিয়াটা লিমিটেড ক্রিকেটারদের জার্সি উৎসবের আয়োজন করবে।
রোববার মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে এ নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি’র কমিউনিকেশনস ও কর্পোরেট রেসপনসিবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবির গণমাধ্যম প্রতিনিধিদের উপস্থিত থাকার জন্য জানিয়েছেন। তিনি জানান, দেশবাসীকে এই জার্সি উৎসবে সম্পৃক্ত করতে চায় রবি। সকল বাংলাদেশী প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। অামাদের লক্ষ্য ক্রিকেটারদের জন্য সেরা জার্সি তৈরি করা। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার, সাবেক ক্রিকেটার, রবি ও বিসিবি কর্মকর্তাদের সমন্বয়ে একটি জুরি বোর্ড গঠন করা হবে। ইকরাম কবির অারো বলেন, সেরাদের ডিজাইনেই হবে ক্রিকেট দলের জার্সি। শুধু জাতীয় দলই নয় অন্যান্য গ্রুপ ভিত্তিক দলগুলোই এই জার্সি ব্যবহারের সুযোগ পাবেন। অংশগ্রহণকারীরা একাধিক নকশা জমা দিতে পারবেন। রবিবার সংবাদ সম্মেলনে ২ টি ই-মেইল ঠিকানা ও ওয়েব সাইট উদ্বোধন করা হবে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top