সকল মেনু

বগুড়ায় গাছে বেঁধে গৃবধূকে নির্যাতন, গ্রেফতার ৪

33721

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০১ আগষ্ট : বগুড়ার শাজাহানপুরে এক গৃবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন ও সমাজচ্যূত করার অভিযোগে গ্রাম্য মাতব্বরসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতাসহ ৩০ জনের নামে থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার  বিকেলে শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের শালিখা গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। পরে শুক্রবার বিকেলে ওই গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- ওই গ্রামের মৃত তাহের মুন্সির ছেলে আজিজুল হক (২৬),  হাফিজার রহমানের ছেলে আতিকুল (২৩), আবুল কালামের ছেলে সোহাগ (২৪) ও মোকছেদ শেখের ছেলে মামুন শেখ (২৫)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত অভিযোগে গ্রাম্য মাতব্বদের নির্দেশে এক গৃহবধূ এবং তোফা নামের এক যুবককে গাছের সঙ্গে বেঁধে মারপিট করে গ্রামবাসী। এ সময় ওই গৃহবধূর স্বামী তাজনুর ইসলাম বাড়িতে ছিলেন না। রাতে বাড়ি ফিরে তিনি স্ত্রীর ওপর নির্যাতনের বিষয়টি জানতে পেরে গ্রাম্য মাতব্বদের কাছে গেলে তাকেও মারপিট করার হুমকি দেয়া হয়।
পরদিন শুক্রবার বিকেলে, নিজে বাদী হয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমানসহ ১১ ব্যক্তি ও অজ্ঞাতনামা আরো ২০ জনকে আসামি করে থানায় মামলা করেন তাজনুর। বগুড়ার শাজাহানপুর থানার অফিসাস ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অসামাজিক কার্যকলাপের অভিযোগে শালিকা গ্রামের তোফাজ্জল হোসেন তোফা নামের এক ব্যক্তি ও এক গৃহবধূকে আটক করে গাছের সঙ্গে বেঁধে মারপিট করে গ্রামের লোকজন। পরদিন সকালে ওই মহিলার পরিবারকে সমাজচ্যূত করারও ঘোষণা দেয় তারা। এ ঘটনায় মানবাধিকার লঙ্ঘনের দায়ে শুক্রবার বিকেলে ৪ জনকে আটক করা হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top