সকল মেনু

দুর্গাপুরে চোরাই মটরসাইকেল ও মদসহ আটক ১

indexবিজন কৃষ্ণ রায়,দুর্গাপুর (নেত্রকোনা): নেত্রকোনার দুর্গাপুরে বুধবার রাতে সীমান্তে টহল দেওয়ার সময় ভারতীয় চোরাইকৃত প্লাটিনা ১০০সিসি মটরসাইকেল ও ২০বোতল ভারতীয় অফিসার চয়েস (১৮০ এমএল) মদসহ ১জনকে আটক করে দূর্গাপুর থানায় সোপর্দ করেছে বিজিবি।
১১/সি কোম্পানী ভবানীপুর সীমান্ত ফাঁড়ীর ৫০০০৪ নং হাবিলদার মোঃ রফিকুল ইসলাম জানান, বুধবার রাত আনুমানিক ৪.৩০ঘটিকার দিকে তালিকাভুক্ত সৈনিকদের নিয়ে একটি টহল পার্টি বর্ডার এলাকায় টহল দেওয়ার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিমান্ত পিলার ১১৫৫ হতে ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভবানীপুর নামক স্থান কাঁচা রাস্তার কালভার্টের পাশে ফাঁদ পেতে থাকার সময় তিনজন লোক একটি মটর সাইকেলে চেপে সিমান্তের দিক থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে টহল দলের সদস্যরা তাদেরকে চ্যালেজ্ঞ করা মাত্রই মটরসাইকেল ফেলে দুইজন দৌড়ে ভারতের সীমান্তের দিকে পালাইয়া যায় বাকী একজন সোহেল রংন্দী (২৬) পিতা বিনোদ সাংমা, সাং-দাহাপাড়া,উপজেলা-দুর্গাপুর,জেলা-নেত্রকোনা-কে আটক করে জব্দকৃত মালামালসহ দুর্গাপুর থানায় সোপোর্দ করে হাবিলদার মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে এজাহার দাখিল করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top