সকল মেনু

শ্বশুর-বউমা আবারও একসঙ্গে !

aishwariya_amitabh1437479264 বিনোদন ডেস্ক : জাসবা সিনেমার মাধ্যমে আবারো পর্দায় ফিরছেন বচ্চন বধূ ঐশ্বরিয়া রাই বচ্চন। এরপর থেকেই বিভিন্ন সিনেমার জন্য প্রস্তাব পাচ্ছেন অ্যাশ। এর মধ্যে রয়েছে পাকিস্তানের জেলে ফাঁসি হওয়া ভারতীয় বন্দি, সর্বজিৎ সিংহের জীবন নিয়ে ‘বায়োপিক’। শোনা যাচ্ছে উমাঙ্গ কুমার পরিচালিত এ সিনেমায় অভিনয় করবেন ঐশ্বরিয়া এবং অমিতাভ বচ্চন।

এ সিনেমায় সর্বজিতের বোন দলবীর কৌরের ভূমিকায় অভিনয় করবেন অ্যাশ। অন্যদিকে সিনেমায় পাকিস্তানি আইনজীবী, যিনি দলবীরের হয়ে আইনি লড়াই লড়েছিলেন তার চরিত্রে দেখা মিলবে অমিতাভ বচ্চনকে।

তবে আইনজীবীর চরিত্র নিয়ে এখনো দ্বিধায় আছেন পরিচালক। এই চরিত্রের জন্য উমাঙ্গের পছন্দ দুজন বলিউডি স্টার। এক বিগ-বি, অন্যজন ইরফান খান। কিন্তু কাকে বেছে নেবেন, সেটা এখনো ঠিক করে উঠতে পারেননি। তাই এখনই আনুষ্ঠানিকভাবে কিছু জানাতে চান না পরিচালক।

এর আগে মহাব্বাতে ও সরকার রাজ সিনেমাতে একসঙ্গে স্ক্রিন স্পেস ভাগ করে নিয়েছেন অমিতাভ-অ্যাশ। এ ছাড়া বান্টি অওর বাবলি সিনেমাতে একটি আইটেম নম্বরে ধুম মাচিয়ে ছিলেন শ্বশুর-বৌমা জুটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top