সকল মেনু

ঐতিহাসিক সিরিজ জিতল বাংলাদেশ

bangladesh_team1436987530

ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৬ জুলাই : দক্ষিণ আফ্রিকাকে ৯ উইকেটে হারিয়ে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। শতরানের উদ্বোধনী জুটি গড়ে ইমরান তাহিরের বলে হাশিম আমলার হাতে ধরা পড়ে ৯০ রানে আউট হন সৌম্য সরকার। অন্য উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল ৬১ রান এবং লিটন দাস ৫ রান করেন। এর আগে ৪০ ওভার ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা। জবাবে ব্যাটে নামে বাংলাদেশ। বৃষ্টির কারণে প্রায় তিন ঘণ্টা বন্ধ থাকার পর শুরু হয় বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ। কর্তৃপক্ষের সিদ্ধান্তে ম্যাচের দৈর্ঘ্য নেমে এসেছে ৪০ ওভারে। বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।
দক্ষিণ আফ্রিকা একাদশ : হাশিম আমলা (অধিনায়ক), কুইন্টন ডি কক, ফাফ ডু প্লেসিস, রিলি রুশো, ডেভিড মিলার, জেপি ডুমিনি, ফারহান বেহারদিয়েন, মর্নে মর্কেল, ক্যাগিসো রাবাদা, কাইল অ্যাবোর্ট ও ইমরান তাহির।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top