সকল মেনু

কুড়িগ্রামে কিলার গ্রুপ লিডারসহ ৯ জন আটক

mail.google.com ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামে আন্তঃজেলা কিলার গ্রুপ লিডার নজরুল ইসলাম মঞ্জুসহ ৯ জনকে গ্রেফতার করে শনিবার দুপুর আড়াইটায় প্রেস ব্রিফিং করেছে কুড়িগ্রামের পুলিশ সুপার।
বৃহস্পতিবার ও শুক্রবার ২ দিন অভিযান চালিয়ে নরসিংদী, রুপগঞ্জ ও নারায়নগঞ্জ থেকে অপহরন কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসসহ তাদের গ্রেফতার করা হয়।
ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা গ্রামের কাপড় ব্যবসায়ী আব্দুল মোতালেব চাঁন মিয়াকে অপহরন করে হত্যার অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা ভুরুঙ্গামারী উপজেলার আলোচিত ৪ মার্ডার মামলার সাথেও জড়িত বলে ধারনা করছে পুলিশ।
পুলিশ জানায়, গত ২০ মে ভুরুঙ্গামারী থানার দিয়াডাঙ্গা গ্রামের কাপড় ব্যবসায়ী আব্দুল মোতালেব হোসেন চাঁন মিয়াকে অপহরন করে ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে। মুক্তিপন না পেয়ে একদিন পরে বগুড়ার জয়বাংলা মোড়ের পাশে জবাই করে লাশ ফেলে দেয়।
এর আগে ভুরুঙ্গামারী উপজেলার একই গ্রামে ২০১৪ সালের ১৪ জানুয়ারি একই পরিবারের ৪ জনকে জবাই করে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের সাথে নজরুল গ্রুপের সংশ্লিষ্টতা আছে বলে ধারনা করছে পুলিশ।
আটককৃতরা হলেন নজুরুল ইসলাম মঞ্জু, আকরাম, রাসেল ও হাশেমসহ ৯ জন।
এদের মধ্যে নজরুল ইসলাম মঞ্জ ও আকরাম ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা গ্রামের মৃত আজিজুল হকের পুত্র। অন্যান্যদের বাড়ী বরিশাল, নারায়নগঞ্জ, নীলফামারী ও সিদ্ধিরগঞ্জে বলে জানা গেছে।
কুড়িগ্রামের পুলিশ সুপার ডাঃ মোঃ তবারক উল্ল্যাহ জানান, কাপড় ব্যবসায়ীকে অপহরন ও হত্যার সাথে জড়িত ৯ আসামীকে গ্রেফতার করা হয়েছে। অপহরনে ব্যবহৃত মাইক্রোবাসটিও উদ্ধার করা হয়েছে। আমরা ধারনা করছি ভুরুঙ্গামারী উপজেলার ৪ মার্ডার মামলার সাথে তাদের সংশ্লিষ্টতা আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top