সকল মেনু

রাজ্জাকের মৃত্যু গুজব

1431435651548 বিনোদন ডেস্ক : শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন নায়করাজ রাজ্জাকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকদের বরাত দিয়ে রাজ্জাকের ছোট ছেলে সম্রাট এ তথ্য জানিয়েছেন। ২৯ জুন, সোমবার রাত থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় রাজ্জাকের শারীরিক অবস্থা নিয়ে বিভ্রান্তিকর খবর প্রকাশিত হয়। তবে এ খবরগুলো মিথ্যে ও গুজব বলে জানান চিত্রনায়ক সম্রাট।

এ প্রসঙ্গে সম্রাট রাইজিংবিডিকে বলেন, ‘বাবার শরীরের অবস্থা আগের থেকে এখন অনেক ভালো। দু-তিন দিনের মধ্যে তাকে আইসিইউ থেকে কেবিনে নেওয়া হবে।’

তিনি আরো বলেন, ‘ফেসবুকসহ বেশ কিছু সংবাদমাধ্যম বাবাকে নিয়ে ভুয়া ও বিভ্রান্তিকর খবর প্রকাশ করেছে।’

২৬ জুন, শুক্রবার রাত ৮টার দিকে নায়করাজকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয় জীবন্ত এ কিংবদন্তিকে। বর্তমানে তিনি ডা. আদনান ইউসুফ চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন। এখন তিনি আগের চেয়ে ভালো আছেন। সম্রাট তার পরিবারের পক্ষ থেকে বাবার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

৭৩ বছর বয়সি নায়ক রাজ্জাক দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছেন। গত বছর মার্চে একটি সিনেমার শুটিংয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ফেরার এক সপ্তাহের মধ্যে আবার হাসপাতালে নিতে হয় তাকে। চিকিৎসকের পরামর্শে তখন থেকে বিশ্রামে ছিলেন এই অভিনেতা। প্রায় এক বছর অভিনয় থেকেও দূরে রয়েছেন নায়করাজ।

কিংবদন্তি এই অভিনেতা ১৯৪২ সালে ২৩ জানুয়ারি জন্মগ্রহণ করেন কলকাতার নাকতলায়। সালাউদ্দিন প্রোডাকশন্সের ১৩ নং ফেকু ওস্তাগার লেন সিনেমায় অভিনয় করে নিজের প্রতিভার পরিচয় দেন রাজ্জাক।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা- বেহুলা, আবির্ভাব, নীল আকাশের নিচে, জীবন থেকে নেয়া, কাঁচ কাটা হীরে, ওরা ১১ জন, অবুঝ মন, রংবাজ, আলোর মিছিল, ছুটির ঘণ্টা, আকাশ ছোঁয়া ভালোবাসা ইত্যাদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top