সকল মেনু

এবার ঈদে চাই কিরণমালা পাখি নয়

Kironmala1435239605  অর্থনৈতিক প্রতিবেদক :  আলোচিত-সমালোচিত ভারতীয় টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র নায়িকা পাখির নামকরণে ঈদের ‘পাখি জামা’ এবার মার্কেটে নেই। বিক্রেতারা এর পরিবর্তে ক্রেতাদের জন্য নিয়ে এসেছেন স্টার জলসায় প্রচারিত ‘কিরণমালা’ সিরিয়ালের নামকরণে ঈদের ‘কিরণমালা জামা’।

ঈদকে সামনে রেখে রাজধানীর বিভিন্ন বিপণনকেন্দ্রে মেয়েদের জন্য ‘কিরণমালা’ নামের জামাটি বিক্রি হতে দেখা গেছে। মাঝারি থেকে বড় মেয়েদের জন্য জামার দাম বিক্রেতারা হাকাচ্ছেন ৪ থেকে ৭ হাজার টাকা পর্যন্ত।

বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে অরনিমা সিটি নামের দোকানের বিক্রয় কর্মকর্তা মো. মোস্তফা হটনিউজ২৪বিডি.কমকে  বলেন, বোঝে না সে বোঝে না’র নায়িকা পাখির নামকরণে ঈদের ‘পাখি জামা’ এবার মার্কেটে নেই বললেই চলে। কারণ এ জামাটি আলোচিত-সমালোচিত হয়েছে। অনেকে নেতিবাচক হিসেবে দেখছেন। তাই সেই জামাটির আদলে এবার ঈদে ‘কিরণমালা’ জামা।

গত বছর ঈদে চাঁপাইনবাবগঞ্জে ‘পাখি জামা’ না পেয়ে জেলার শিবগঞ্জ উপজেলায় হালিমা খাতুন (১২) নামের এক কিশোরী আত্মহত্যা করে।

বিক্রেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, কিরণমালা জামাটি স্বল্প সময়ে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে। গুণগতমানও ভালো। দাম একটু বেশি হলেও ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান বিক্রেতারা।

কথা হয় ‘কিরণমালা’ জামার ক্রেতা নিপা মনির সঙ্গে। তিনি হটনিউজ২৪বিডি.কমকে বলেন, ‘কিরণমালা আমার প্রিয় সিরিয়াল। এর নায়িকা কিরণমালার চরিত্রটি অনেক ভালো লাগে। আর ঈদ উপলক্ষে মার্কেটে আসা কিরণমালা জামাটির ডিজাইনও বেশ ভালো করেছে। তাই কিনে নিলাম।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top