সকল মেনু

গুলশানের আমারি ঢাকার ইফতার আয়োজন

iftar1434969808 লাইফস্টাইল প্রতিবেদক : রমজানে রকমারি ইফতারের আয়োজন করেছে গুলশানের বিলাসবহুল হোটেল ‘আমারি ঢাকা’। আমারি ঢাকার অল ডে ডাইন রেস্টুরেন্ট আমায়া ফুড গ্যালারিতে রয়েছে চারটি এশিয়ান লাইভ কুকিং স্টেশন, যেখানে ইফতারের বিশেষ আয়োজন রয়েছে।

লেভেল ১৩ তে অবস্থিত আমায়া রেস্টুরেন্ট বিশেষ ধরনের প্লেটারের পাশাপাশি প্রত্যাহিক ইফতার আয়োজন করেছে যার মধ্যে রয়েছে- ছোলা, পিয়াজু, আলুর দম, বেগুনী, শাহী হালিম সহ এশিয়ান, মধ্যপ্রাচ্য, আরবীয় এবং পার্শিয়ান খাবার। সেই সঙ্গে বিভিন্ন ধরনের কোমল পানীয়। ইফতারের শেষে আকর্ষণীয় সব আরবীয় এবং কন্টিনেন্টাল ডেজার্ট। এসব খাবার উপভোগ করা যাবে ৩ হাজার ৫০০ টাকায়।

এ ছাড়া আমারির ক্যাসকেইড লবি লাউঞ্জে ১৪৯৯+ টাকায় রয়েছে ইফতার করার ব্যবস্থা। ঘরে বসে বা বিভিন্ন অভ্যন্তরীণ অফিসিয়াল জমায়েতে আমারি ঢাকার ফুড টেস্ট করতে মিলবে আকর্ষণীয় টেক অ্যাওয়ে ইফতার মেন্যু ১৪৯৯ টাকায়।

এ ছাড়াও আমারি ঢাকার ব্যাংকুয়েট হল (ইডেন দ্য গ্র্যান্ড বলরুম) এবং মিটিং রুম (আঙ্কিতা, কারিশ্মা)-তে মনোরম পরিবেশে বিভিন্ন কর্পোরেট ইফতার পার্টি কিংবা ব্যক্তিগত ইফতার পার্টি উদযাপন করা যাবে ১৫৯৯+ টাকা থেকে ৩৫৯৯+ টাকার মধ্যে ঐতিহ্যবাহী সব ইফতার আইটেমের মাধ্যমে। পাশাপাশি ব্যাংকুয়েট হলের ক্ষেত্রে ৫০% ডিসকাউন্ট অফার রয়েছে।

আরো জানতে যোগাযোগ: ০১৭৭৭৭৯৬৪৪৪, ০১৭৭৭৭১৯৩১৯। ফেসবুক পেজ: www.facebook.com/amaridhaka।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top