সকল মেনু

সিলেটে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আটক

1425641765_geftarনিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২১ জুন : সিলেটে মসজিদে আযান দেয়া নিয়ে হামলার ঘটনায় দায়ের করা মামলায় এক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া আশরাফ বাবুল সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ৩নং ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান।
শনিবার রাত ৮টার দিকে উপজেলার মাইজগাঁও বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
স্থানীয়দের বরাত দিয়ে ফেঞ্চুগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) আমির হোসেন বলেন, চেয়ারম্যান আশরাফ বাবুলের বাড়ি ওই ইউনিয়নের ধারণ মির্জাপুর গ্রামে। শুক্রবার সন্ধ্যায় মাগরিবের আযান নিয়ে প্রতিবেশী নুরুল ইসলাম চৌধুরীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়।
এরপর রাতে চেয়ারম্যান অর্ধশতাধিক লোকজন নিয়ে নুরুল ইসলামের বাড়িতে হামলা ও লুটপাট চালিয়ে বাড়ির লোকজনকে জিম্মি করে রাখে। হামলায় আহত হয়েছেন ওই পরিবারের সদস্য সিরাজুল ইসলাম, রুকেয়া বেগম, আবুল কালাম ও জিবুল মিয়া।
এ ঘটনায় শনিবার সকালে চেয়ারম্যান আশরাফ বাবুলসহ ২৫ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করে মামলা করেন নুরুল ইসলাম চৌধুরী।
ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্দি ধর বলেন, চেয়ারম্যান তার পক্ষের লোকজন নিয়ে হামলা করে এবং ওই পরিবারের লোকজনকে জিম্মি করে রেখেছিল। এ অবস্থায় শনিবার সকালে গিয়ে ওই বাড়ির লোকজনকে উদ্ধার করা হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top