সকল মেনু

হরতাল প্রত্যাহারের আহবান

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৭ জুন : আজ বুধবার থেকে জামায়াতে ইসলামীর ডাকা দেশব্যাপী ২৪ ঘণ্টার হরতাল প্রত্যাহারের আহবান জানিয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। সংগঠনের পক্ষ থেকে বলা হয়, বিচারিক রায়কে কেন্দ্র করে হরতাল আহ্বান কোনোভাবেই সমর্থনযোগ্য নয়। দেশের প্রচলিত আইন অনুযায়ী সংক্ষুব্ধ ব্যক্তির উচ্চ আদালতে যাওয়ার সুযোগও রয়েছে। নেতিবাচক কর্মসূচি গ্রহণ করার মাধ্যমে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির প্রয়াস কোনোভাবেই কাম্য নয়। গত মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনের অতিরিক্ত সচিব শাহ আবদুল খালেক স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ আহ্বান জানানো হয়।
চলতি বছরের শুরুতে রাজনৈতিক অস্থিরতায় দেশের অর্থনৈতিক ক্ষয়ক্ষতির বিষয়টি স্মরণ করিয়ে দিয়ে এফবিসিসিআইয়ের পক্ষ থেকে বলা হয়, আগের ক্ষতি পুষিয়ে না উঠতেই আবারও হরতাল দেয়া হলো। এতে বেসরকারি খাতের কার্যক্রম বাধাগ্রস্ত হবে। পহেলা জুলাই থেকে নতুন অর্থবছর শুরু হচ্ছে। এ অবস্থায় নেতিবাচক  রাজনৈতিক কার্যক্রম গ্রহণ করা সমীচীন নয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top