সকল মেনু

নতুন কমিটির নিন্দা ও প্রতিবাদ

 press_sm_408043895হটনিউজ ডেস্ক,ঢাকা: অতীত অনিয়ম-দুর্নীতি তদন্তে নিয়োজিত অডিট টিমের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব এর নতুন কমিটি।

মঙ্গলবার নতুন কমিটির যুগ্ম সম্পাদক ইলিয়াস খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সভ‍াপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী এ নিন্দা জানান।

একই বিবৃতিতে ক্লাব কর্মকর্তা-কর্মচারীদের অশ্লিল গালিগালাজ করার ঘটনাকে ন্যাক্কার জনক বলে অভিহিত করেন তারা।

বিবৃতিতে তারা বলেন, ক্লাব সদস্য শওকত মাহমুদ, সৈয়দ আবদাল আহমদ ও রুহুল আমিন গাজীর নেতৃত্বে আনুমানিক দুপুর ১২টার দিকে বহিরাগত সন্ত্রাসীরা ক্লাব অফিসে ঢুকে অডিট টিমের কর্মরত সদস্যদের “ কিসের অডিট” বলে অশ্রাব্য ভাষায় গালাগাল ও প্রাণনাশের হুমকি দেন। একই সঙ্গে ক্লাব কর্মকর্তা-কর্মচারীদের শারীবিকভাবে লাঞ্ছিত করেন এবং তদন্ত সংশ্লিষ্ট কিছু কাগজপত্র ছিনিয়ে নেন।

নেতারা বলেন, জাতীয় প্রেস ক্লাব দীর্ঘদিন কুক্ষিগত রেখে যে মহলটি লুটপাটের স্বর্গরাজ্য বানিয়েছিল তার তদন্ত কাজ শুরু হওয়ায় দিশেহারা হয়ে এই সন্ত্রাসী হামলার আশ্রয়  নেয়।

তারা আরো বলেন, ভয়ভীতি দেখিয়ে কিংবা সন্ত্রাসী হামলা চালিয়ে  প্রেস ক্লাবের দুর্নীতির তদন্ত ও শ্বেতপত্র প্রকাশ করার মাধ্যমে ক্লাবের সম্মান ও মর্যাদা পুনরুদ্ধারের কার্যক্রম থেকে কোনভাবেই ক্লাব কর্তৃপক্ষকে বিরত রাখা যাবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top