সকল মেনু

গোপালগঞ্জের মুকসুদপুরে ব্যাংক এশিয়ার শততম শাখা উদ্ধোধন

unnamedগৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে ব্যাংক এশিয়ার  শততম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। এটিএম কার্ড, এটিএম বুথ, মোবাইল ও ইন্টারনেট ব্যাংকিংসহ আধুনিক সুযোগ সুবিধা নিয়ে এ ব্যাংক তাদের কার্যক্রম শুরু করেছে। আজ রোববার মুকসুদপুর উপজেলা সদরের ফরিদ মিয়া কমপ্লেক্সে ফিতা কেটে ব্যাংকের শততম শাখার উদ্ধোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক মন্ত্রী লেঃ কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ হোসেন, উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল, উপজেলা নির্বাহী অফিসার মু. খায়রুজ্জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ মেহমুদ হোসেন।
ব্যাংক এশিয়ার শাখা ব্যবস্থাপক মনিরুল ইসলাম জানান, এ ব্যাংকে গ্রাহকদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষনীয় স্কীম। সেই সাথে সকল ব্যবসা বানিজ্য, ক্ষুদ্র ও বড় উদ্যোগ, কৃষি এবং কৃষিজাত শিল্পে সহজ শর্তে ঋণ সুবিধার ব্যবস্থা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top