সকল মেনু

পরকীয়াই কেড়ে নিল চালা পান্ডের প্রাণ

Tamil_nadu1434104029আন্তর্জাতিক ডেস্ক :  অন্য নারীর সঙ্গে পরকীয়া প্রেমের দায়ে  স্বামীকে হত্যা করেছেন তামিল নাড়ুর ৩৫ বছরের এক নারী। তামিল নাড়ু প্রদেশের মাদুরায় জেলার ভাদুপাতিতে নিজ বাসায় বৃহস্পতিবার রাতে ঘুমন্ত অবস্থায় পাথর দিয়ে মাথায় আঘাতের পর আঘাত করে স্বামীকে হত্যা করেন ওই নারী।

নিহত ব্যক্তির নাম চালাপাণ্ডে (৩৮)। ১৫ বছরের একটি ছেলে ও ১৪ বছরের এক মেয়ের জননী সিলভি শুক্রবার হত্যার দায় স্বীকার করে ভাদিপাত্তি পুলিশ স্টেশনে আত্মসমর্পণ করেছেন।

পুলিশ জানিয়েছে, চালাপাণ্ডে ম্যাজিক খেলা দেখাতেন এবং তার বেশ কয়েকটি পরকীয় প্রেম ছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই গোলমাল হতো।

পুলিশ আরো জানায়, বৃহস্পতিবার রাতে যখন মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে চালাপাণ্ডে। এ সময় তাদের মধ্যে তুমুল ঝগড়া  শুরু হয়। এরপরই চালাপাণ্ডে ঘুমাতে যান। ঘুমের মধ্যে সিলভি তার মাথায় পাথর দিয়ে আঘাত করতে শুরু করেন। সেখানেই তার মৃত্যু হয়। পুলিশ এ ব্যাপারে একটি মামলা দায়ের করেছে।

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top