সকল মেনু

রংপুরে বিএনপির ৮ ঘণ্টার হরতাল

রংপুর অফিস: সোমবার রংপুরে ৮ ঘণ্টার হরতাল ডেকেছে জেলা বিএনপি। শনিবার দুপুরে শহরের গ্র্যান্ড হোটেল মোড়ে জেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহ্বায়ক মোজাফ্ফর হোসেন এ ঘোষণা দেন।

হরতালের সমর্থনে রোববার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

মিছিলটি নগরীর প্রধান প্রধানি সড়ক প্রদক্ষিন করে। পরে সুপার মার্কেটের সামনে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক মোজাফ্ফর হোসেন, যুগ্ম আহবায়ক সামসুজ্জামান সামু, শহিদুল ইসলাম মিজু প্রমুখ। বক্তারা আজকের হরতাল সফল করার জন্য আহবান জানান। তারা বলেন, গত ২০ মে বিএনপিসহ ১৮ দলের ডাকা হরতালের আগের রাতে কেন্দ্রীয় বিএনপির সহ-সাধারণ সম্পাদক ও রংপুর জেলা যুবদলের সভাপতি রইস আহমেদ, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিসুর রহমান লাকু, জেলা যুবদলের সহ-সভাপতি তারেক হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক শামসুল হক ঝন্টু, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহফুজ-উন-নবী ডন ও জেলা ছাত্রদল সভাপতি জহির আলম নয়নকে আটক করে পুলিশ। অথচ এখন পর্যন্ত তাদের মুক্তি দেওয়া হয়নি।

তাদের মুক্তির দাবিতে সোমবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ হরতালের ডাক দিয়েছে রংপুর জেলা বিএনপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top