সকল মেনু

কোহলিরা সকালে আসছেন

Indian_cricket_team1433715282 ক্রীড়া ডেস্ক :  ভারতের ক্রিকেট দলের বাংলাদেশে আসার কথা ছিল রোববার। কিন্তু তাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকায় অবস্থান করায় একদিন সফর পিছিয়ে দেয় দেশটির ক্রিকেট বোর্ড।

রোববার রাতে ঢাকা ছেড়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি যাওয়ার ১৩ ঘণ্টার মধ্যে ঢাকায় পা রাখবে বিরাট কোহলির দল। সোমবার সকাল ৯টা ১০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দরে এসে নামার কথা রয়েছে তাদের।

বিমানবন্দরে অবতরণের পর তাদের সরাসরি হোটেল সোনারগাঁওয়ে নিয়ে যাওয়া হবে। বিশ্রাম নিয়ে দুপুর আড়াইটায় অনুশীলনে নামবেন তারা। মিরপুরের বিসিবি একাডেমি মাঠে ঘাম ঝরাবেন বিরাট কোহলিরা।

২০১০ সালের পর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসছে ভারতের দল। যদিও ২০১৪ সালে এসেছিল তারা। তবে সেবার টেস্ট খেলা হয়নি তাদের। এবারের সফরে একটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশের বিরুদ্ধে।

১০ জুন প্রথম টেস্ট শুরু হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। তিনটি ওয়ানডে হবে ১৮, ২১ ও ২৪ জুন। প্রতিটি ম্যাচ দিবারাত্রির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top