সকল মেনু

নরেন্দ্র মোদি ঢাকা ছাড়লেন

CivkfBWnutZw  হটনিউজ ডেস্ক: দুই দিনের রাষ্ট্রীয় সফর শেষে ঢাকা ছাড়লেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রোববার রাত ৮টা ৪০ মিনিটে তাকে নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ছেড়ে যায় ভারতীয় বিমান বাহিনীর বিশেষ ফ্লাইট এ-ওয়ান।

বিমানবন্দরে মোদিকে বিদায় জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে সময় মন্ত্রিসভার সদস্য, উপদেষ্টা এবং শীর্ষ সরকারি কর্মকর্তারা বিমান বন্দরে উপস্থিত ছিলেন। বিমানবন্দর ছাড়ার আগে আবারও বাংলাদেশে আসার কথা শুনিয়ে গেছেন ভারতীয় প্রধানমন্ত্রী।

তার এই সফরকালে ৭টি প্রকল্প উদ্বোধনসহ ২২ টি চুক্তি স্বাক্ষরিত হয়।

প্রথমবারের মতো দুই দিনের রাষ্ট্রীয় সফরে শনিবার বাংলাদেশে আসেন মোদি। এসময় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন তিনি।

এছাড়া সফরের শেষ দিনে ঢাকা বিশ্ববিদ্যালয় আয়োজিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উন্মুক্ত বক্তৃতা করেন মোদি।এরআগে ঢাকার রামকৃষ্ণ মঠ ও মিশন পরিদর্শন শেষে বারিধারা ভারতীয় হাইকমিশনে যান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top