সকল মেনু

অভিনয় থেকে গ্রীষ্মকালীন ছুটি নিলেন সাবা

jakia..saba 1_67233_1বিনোদন ডেস্ক : আসছে ঈদ উপলক্ষে এক খণ্ড ও ধারাবাহিক নাটকে অভিনয় করে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী সোহানা সাবা। প্রচণ্ড গরমে টানা কাজ করে ক্লান্ত তিনি। তাই নয়দিন কাজের বিরতি নিয়েছেন সাবা।
এ প্রসঙ্গে সাবা বলেন, ‘বাইরে অনেক গরম। শুটিংয়ে থাকলেও একটু পরপর আমি পানি খাই। দায়িত্বের সঙ্গে কাজ করতে আমি পছন্দ করি। যখন কাজ করি তখন মন দিয়ে করি। ভালো মানের কাজ করতে বরাবর আমার ভালো লাগে। তবে টানা কাজ করে এখন একটু ক্লান্ত লাগছে। তাই বাসায় নয়দিনের বিশ্রাম নিচ্ছি। আগামী ৮ জুন থেকে আবার নাটকের কাজ শুরু করব।’
অভিনয় থেকে গ্রীষ্মকালীন ছুটি নিলেন সাবা
আজ রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হবে সোহানা সাবা অভিনীত জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘নিশীথ-প্রীতম’কবিতা অবলম্বনে নাটক ‘তোমার পথের ধূলিতে’। নাটকটির নাট্যরূপ এবং পরিচালনা করেছেন নাহিদ আহমেদ পিয়াল।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সোহানা সাবা বলেন, সাহিত্যনির্ভর নাটকে কাজ করতে অনেক সুবিধা হয়। কারণ চরিত্র ও চিত্রনাট্য অনেক আগে থেকে জানাশোনা থাকে। ‘তোমার পথের ধূলিতে’ নাটকটি এ সময়ের প্রেক্ষাপট নিয়ে নির্মাণ করা হয়েছে।
সম্প্রতি অয়ন চক্রবর্তী পরিচালিত ‘ষড়রিপু’ ছবির শুটিং শেষ করেছেন সোহানা সাবা। প্রথমবারের মতো কলকাতার ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবির পুরো কাজ শেষ। এখন শুধু বাকি ডাবিং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top