সকল মেনু

আব্বাসের জামিন আবেদন খারিজ

3_67274নিজস্ব প্রতিবেদক : নাশকতার দুই মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর শাখার আহ্বায়ক মির্জা আব্বাসের আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্টের তৃতীয় একক বেঞ্চ।
বিচারপতি মো. রুহুল কুদ্দুসের একক বেঞ্চ আজ সোমবার এ আদেশ দেন। এর আগে রবিবার আবেদনের শুনানি শেষে সোমবার আদেশের জন্য দিন ধার্য করেন আদালত।

আদালতে মির্জা আব্বাসের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন। রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. বশিরউল্লাহ শুনানি করেন।

নাশকতার দুই মামলায় আগাম জামিনের আবেদন জানালে গত ১৫ এপ্রিল মির্জা আব্বাসের জামিন প্রশ্নে বিভক্ত রায় দেন হাইকোর্টের অন্য একটি বেঞ্চ। বেঞ্চের জ্যেষ্ঠ বিচারক বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী দু’টি মামলায় আব্বাসের তিন সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন। অপরদিকে কনিষ্ঠ বিচারক বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর জামিনের আবেদন খারিজ করে দিয়ে তাকে দ্রুত নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন।

এরপর প্রধান বিচারপতি বিষয়টি নিষ্পত্তির জন্য বিচারপতি মো. রুহুল কুদ্দুসের একক বেঞ্চে পাঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top